ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রতিবন্ধী সন্তান অভিশাপ নয়, আশীর্বাদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৬ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৯
প্রতিবন্ধী সন্তান অভিশাপ নয়, আশীর্বাদ

বাগেরহাট: প্রতিবন্ধী সন্তানরা এখন আর অভিশাপ নয়, আশীর্বাদ উল্লেখ করে বাগেরহাট-২ আসনের সাবেক সংসদ সদস্য মীর শওকত আলী বাদশা বলেন, একটা সময় ছিল প্রতিবন্ধী সন্তান হলে বাবা-মা তাদের বাড়ির বাইরে বের করতেন না, লুকিয়ে রাখতেন। আর এখন প্রতিবন্ধী সন্তানদের বিদ্যালয়ে পাঠানোসহ তাদের বিশেষ যত্ন নেন। প্রতিবন্ধীদের যত্ন নিলে তারাও অনেক ভালো কিছু করতে পারে।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) দুপুরে বাগেরহাট বুদ্ধিপ্রতিবন্ধী বিদ্যালয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

বিদ্যালয়টির প্রধান শিক্ষক বেবী মোরশেদা বেগমের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন বাগেরহাট সদর উপজেলার বিআরডিবি’র চেয়ারম্যান সরদার শুকুর আহমেদ, সাংবাদিক আলী আকবর টুটুল, আকমল উদ্দিন সাকি, আরিফুল ইসলাম, মোল্লা আব্দুর রব, এসএস শোহান, তানজীম আহমেদ, শহিদুল ইসলাম প্রমুখ।

শেষে বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে খাবার বিতরণ করাসহ বঙ্গবন্ধুসহ ১৯৭৫ সালের ১৫ আগস্ট নিহত সবার রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।
 
বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।