ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফুলপুরে বাস-অটোরিকশা সংঘর্ষে শিশুসহ নিহত ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৩ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৯
ফুলপুরে বাস-অটোরিকশা সংঘর্ষে শিশুসহ নিহত ২

ময়মনসিংহ: ময়মনসিংহের ফুলপুর উপজেলায় যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শিশুসহ দু’জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। 

বৃহস্পতিবার (১৫ আগস্ট) দুপুরে উপজেলার ইমাদপুর মসজিদের কাছে ঢাকা-হালুয়াঘাট সড়কে এ দুর্ঘটনা ঘটে। তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত দু’জন হলেন- জায়েদ (৬) ও সিরাজুল ইসলাম (৪৫)। জায়েদ শেরপুরের কালিবাড়ী চেঙ্গুরিয়া গ্রামের আব্দুল মালেকের ছেলে এবং সিরাজুল শেরপুর সদর উপজেলার শম্ভুগঞ্জ এলাকার বাসিন্দা।  

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমরাত হোসেন গাজী বাংলানিউজকে জানান, ঢাকাগামী সোনার বাংলা পরিবহনের একটি বাস ও শেরপুরগামী সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গেলে ঘটনাস্থলেই শিশু জায়েদ মারা যায়। পরে আহতদের উদ্ধার করে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক সিরাজুল ইসলাম (৪৫), তামান্না (২৬), বেগম (৩৫), মালেকা (৩০) ও নিহত শিশুর মা কাজলী বেগমকে (৩৬) ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালে পাঠান। পরে হাসপাতালে নেওয়ার পথে সিরাজুল মারা যান।  

এ ঘটনায় ঘাতক বাসটি আটক করা হলেও চালক পালিয়েছেন বলেও জানান ওসি ইমরাত।  

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৯ 
এমএএএম/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।