bangla news

কামারখন্দে বাসের চতুর্মুখী সংঘর্ষে নিহত ২, আহত ৩০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-১৫ ৩:২৮:৪১ পিএম
দুর্ঘটনাকবলিত বাস। ছবি; বাংলানিউজ

দুর্ঘটনাকবলিত বাস। ছবি; বাংলানিউজ

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কামারখন্দে উপজেলার কোনাবাড়ী এলাকায় যাত্রীবাহী চারটি বাসের চতুর্মুখী সংঘর্ষে দু’জন নিহত। এতে আহত হয়েছেন কমপক্ষে ৩০ জন।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) বিকেল পৌনে ৩টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান চালাচ্ছে বলে জানা গেছে। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি। 

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) জহুরুল ইসলাম বাংলানিউজকে বলেন, ঢাকা থেকে উত্তরবঙ্গগামী হানিফ পরিবহনের যাত্রীবাহী একটি বাস কামারখন্দের কোনাবাড়ী এলাকায় বিপরীত দিক থেকে আসা ফাইভ স্টার পরিবহনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় পেছন থেকে ডিপজল ও এনা পরিবহনের দুটি বাস হানিফ পরিবহনের সঙ্গে ধাক্কা খায়। এতে চতুর্মুখী সংঘর্ষের ঘটনায় হানিফ ও ফাইভ স্টার বাস দু’টি দুমড়ে-মুচড়ে যায়।

তিনি আরও বলেন, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে দুই জনের মরদেহ উদ্ধার করে। এছাড়া দুর্ঘটনায় প্রায় ৩০ জনের মতো আহত যাত্রীকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০-শয্যার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। 

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   সড়ক দুর্ঘটনা সিরাজগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-15 15:28:41