ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বড়াইগ্রামে ট্রাকচাপায় কলেজছাত্র নিহত  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১১ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৯
বড়াইগ্রামে ট্রাকচাপায় কলেজছাত্র নিহত  

নাটোর: নাটোরের বড়াইগ্রামে ট্রাকের চাপায় মো. আরিফ হোসেন (১৭) নামে এক কলেজছাত্র নিহত হয়েছে। এসময় আহত হয়েছে উপমা খাতুন (১৫) নামে অপর এক আরোহী।

বুধবার (১৪ আগস্ট) দিনগত রাত পৌনে ৯টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের আগ্রান সুতিরপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহত আরিফ উপজেলার নওপাড়া গ্রামের আব্দুল মালেকের ছেলে।

সে আহমেদপুর কৃষি ও কারিগরি কলেজের উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের ছাত্র ছিল। আহত উপমা বনপাড়া পৌর শহরের দিয়ারপাড়া এলাকার কামরুল ইসলাম আলফু'র মেয়ে। সে বনপাড়া পাটোয়ারী এডুকেয়ার ইনস্টিটিউটের ৯ম শ্রেণির ছাত্রী।  

বনপাড়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মাহফুজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, বুধবার দিনগত রাত পৌনে ৯টার দিকে উপমাকে সঙ্গে নিয়ে আরিফ মোটরসাইকেলে করে বড়াইগ্রাম থেকে নিজ বাড়িতে ফিরছিল।  

পথে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের আগ্রান সুতিরপাড় এলাকায় একটি ট্রাক পেছন দিক থেকে তাদের বহনকারী মোটরসাইকেলটিকে চাপা দিয়ে চলে যায়।

এতে ঘটনাস্থলেই আরিফের মৃত্যু হয়। এসময় আহত হয় উপমা। স্থানীয়রা তাকে উদ্ধার করে বনপাড়া আমেনা হাসপাতালে ভর্তি করেন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০৩০৮ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।