ঢাকা, মঙ্গলবার, ৫ ভাদ্র ১৪২৬, ২০ আগস্ট ২০১৯
bangla news

বরিশালে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক কার্যক্রম 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-১৪ ১১:৫৩:৪৯ পিএম
লিফলেট বিতরণ করা হচ্ছে। ছবি: বাংলানিউজ

লিফলেট বিতরণ করা হচ্ছে। ছবি: বাংলানিউজ

বরিশাল:  ঈদ উদযাপন শেষে কর্মস্থলে ফিরতে শুরু করেছে মানুষ। ঈদযাত্রা নির্বিঘ্ন করার পাশাপাশি সুস্থতা কামনা করে বরিশালে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক কার্যক্রম চালানো হচ্ছে।

‘ডেঙ্গুতে আতঙ্ক না হয়ে সচেতন হোন’ এই স্লোগানে বুধবার (১৪ আগস্ট) দুপুরে বরিশাল নগরের নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনালে জেলা প্রশাসনের উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

এর আগে ডেঙ্গুবাহী এডিস মশার বিস্তাররোধে গণ সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বাস টার্মিনাল এলাকায় একটি র্যালি বের করা হয়। পরে বাস টার্মিনালে যাত্রী চালক ও শ্রমিকদের পাশাপাশি আশপাশের এলাকার ফলের দোকান, চায়ের দোকান, হোটেল, মুদি দোকানসহ অন্যান্য দোকানগুলোতে ডেঙ্গু বিষয়ক গণসচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) প্রশান্ত কুমার দাস উপস্থিত সাধারণ মানুষের মধ্যে ডেঙ্গু প্রতিরোধের বিভিন্ন দিক তুলে ধরে আলোচনা করেন।

এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন- নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাইফুল ইসলাম, ফারজানা আক্তার, জেলা বাস শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. জাহাঙ্গীর হোসেনসহ বাস শ্রমিক ও মালিক সমিতির নেতারা।

এর আগে একই কর্মসূচি পালন করা হয় নগরের রুপাতলী বাস টার্মিনাল এলাকায়।

বাংলাদেশ সময়: ২৩৫১ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৯
এমএস/আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   বরিশাল ডেঙ্গু
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-14 23:53:49