ঢাকা, রবিবার, ৩ ভাদ্র ১৪২৬, ১৮ আগস্ট ২০১৯
bangla news

সিলেটের আ’লীগ নেতা আ ন ম শফিক আর নেই

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-১৪ ৮:০৭:১১ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

সিলেট: সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও জাতীয় পরিষদ সদস্য আ ন ম শফিকুল হক আর নেই (ইন্নালিল্লাহি...রাজিউন)।

বুধবার (১৪ আগস্ট) বিকেল সাড়ে ৩টার দিকে নগরের একটি বেসরকারি হাসপাতালে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন মেয়ে ও দুই ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী রেখে গেছেন।
 
তিনি দীর্ঘদিন ধরে দুরারোগ্য ব্যাধিতে ভুগছিলেন। বৃহস্পতিবার (১৫ আগস্ট) বাদ জোহর হযরত শাহজালাল (রহ.)’র দরগাহ মসজিদে জানাজা শেষে তাকে দরগাহ কবরস্থানে দাফন করা হবে।
 
সিলেট জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক জগলু চৌধুরী এ তথ্য নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে শফিকুল হকের মরদেহে সর্বস্তরের জনসাধারণের শ্রদ্ধা নিবেদনের জন্য প্রায় এক ঘণ্টা সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে রাখা হবে।
 
সিলেটের বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের মৌলভীরগাঁও’র বাসিন্দা শফিকুল হকের রাজনীতির পাঠ শুরু ছাত্রলীগ দিয়েই। রাজনীতির টানে শিক্ষকতাকে বিসর্জন দিয়েছেন তিনি।
 
তিনি সিলেট জেলা আওয়ামী লীগের বিভিন্ন সম্পাদকীয় পদে দায়িত্ব পালন করেন। দুঃসময়ে সিলেটে আওয়ামী লীগের কাণ্ডারি শফিকুল হক জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সভাপতি পদে দু’বার করে দায়িত্ব পালন করেন।
 
মৃত্যুর আগ পর্যন্ত তিনি জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও জাতীয় পরিষদের সদস্য ছিলেন।

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৯
এনইউ/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   সিলেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-14 20:07:11