ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

জাতীয়

সরাইলে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত অর্ধশতাধিক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-১৪ ১১:০৭:৫৬ পিএম
সরাইলে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত অর্ধশতাধিক

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে পুলিশসহ অর্ধশতাধিক লোকজন আহত হয়েছে।

বুধবার (১৪ আগস্ট) দুপুরে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের জাল্লাহাটি ও উত্তরপাড়া লোকজনের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষ থামাতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অর্ধশতাধিক রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে।

আহত লোকজনদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাৎক্ষণিকভাবে আহতদের নামপরিচয় জানা যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত ৭ আগস্ট নোয়াগাঁও পূর্বপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ফুটবল খেলা চলছিল। খেলা চলাকালীন জাল্লাহাটি রমজান ও উত্তরপাড়ার জুয়েলের সঙ্গে তর্কবির্তক হয়ে এক পর্যায়ে হাতাহাতি হয়। পরে বিষয়টি মীমাংসার জন্য এলাকার লোকজন সময় নির্ধারণ করে। বুধবার সকালে স্থানীয়রা মীমাংসার জন্য বসলে দু’পক্ষের লোকজন সালিশি বৈঠকের মধ্যেই তর্কবিতর্ক শুরু করে। পরে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। তিন ঘণ্টাব্যাপী সংঘর্ষে আট পুলিশসহ উভয় পক্ষের অর্ধশতাধিক লোকজন আহত হয়।

সরাইল থানার পরিদর্শক (তদন্ত) নুরুল হক বাংলানিউজকে জানান, সংঘর্ষের খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছে অর্ধশতাধিক রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছি। ফের সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৯
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa