ঢাকা, বৃহস্পতিবার, ৯ আশ্বিন ১৪২৭, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৫ সফর ১৪৪২

জাতীয়

বগুড়ায় দুই বাসের সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ নিহত ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৯ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৯
বগুড়ায় দুই বাসের সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ নিহত ৩ দুর্ঘটনাকবলিত বাস। ছবি: বাংলানিউজ

বগুড়া: বগুড়ার শাজাহানপুর উপজেলায় দুই যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১৫জন।

বুধবার (১৪ আগস্ট) দুপুর আড়াইটার দিকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের আড়িয়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রংপুর শহরের কামাল কাছনা এলাকার খায়রুল আনাম (৫৮) ও তার স্ত্রী রানু বেগম (৪৫)।

নিহত আরেকজন ও আহতদের নামপরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস রংপুরের দিকে যাচ্ছিলো। পথিমধ্যে দিনাজপুরের হিলি স্থলবন্দর থেকে ছেড়ে আসা আহাদ পরিবহনের একটি বাস ঘটনাস্থলে পৌঁছালে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস দ দু’টির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়।

খবর পেয়ে হাইওয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মীরা এসে হতাহতদের উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন। এছাড়া আহতদের মধ্যে সাতজনের অবস্থা গুরুতর বলেও জানিয়েছে শজিমেক কর্তৃপক্ষ।

বিকেলে হাইওয়ে পুলিশের নন্দীগ্রাম কুন্দারহাট ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) কাজল কুমার নন্দী বাংলানিউজকে জানান, দুর্ঘটনায় নিহত একজনের পরিচয় এখনও জানা যায়নি। জানার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৯
এমবিএইচ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa