ঢাকা, রবিবার, ১০ ভাদ্র ১৪২৬, ২৫ আগস্ট ২০১৯
bangla news

বকশীগঞ্জে বিচারপতির বাড়িতে হামলা, আ’লীগ নেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-১৪ ৬:০০:২৩ পিএম
বকশীগঞ্জে সুপ্রিম কোর্টের আপিল বিভাগের বিচারপতির বাড়িতে হামলার চিত্র

বকশীগঞ্জে সুপ্রিম কোর্টের আপিল বিভাগের বিচারপতির বাড়িতে হামলার চিত্র

জামালপুর: জামালপুরের বকশীগঞ্জে সুপ্রিম কোর্টের আপিল বিভাগের বিচারপতি মির্জা হোসাইন হায়দারের গ্রামের বাড়িতে হামলার ঘটনায় নিলক্ষিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম খোকাকে আটক করেছে পুলিশ।

বুধবার (১৪ আগস্ট) সকাল ১১টার দিকে নিলক্ষিয়ার বাসা থেকে খোকাকে আটক করে বকশীগঞ্জ থানা পুলিশ। এর আগে স্থানীয় মানুষজন বিক্ষুব্দ হয়ে ইউনিয়ন আওয়ামী লীগে সভাপতি সাইফুল ইসলাম খোকার বাড়িতেও হামলা চালিয়ে ভাঙচুর করে।

স্থানীয় সূত্রে জানা যায়, মসজিদ কমিটি নিয়ে দ্বন্দ্বের জেরে এ হামলার ঘটনা ঘটেছে।

বিচারপতি মির্জা হোসাইন হায়দারের ভাতিজা তারেকুল ইসলাম জানান, গত রাতে (মঙ্গলবার) আমি ও আমার ভাই বাড়ির সামনে কথা বলার সময় সাইফুল ইসলাম খোকা ও তার ভাই সালেহ আহাম্মেদ ময়না আমাদের ওপর অতির্কিত হামলা চালায়। পরে তারা সকালে আমার চাচা মির্জা হোসাইন হায়দারের বাসায় হামলা চালায়। এ ঘটনার পর আমরা পরিবার-পরিজন নিয়ে আতংকে দিনযাপন করছি।

এদিকে বিচারপতি মির্জা হোসাইন হায়দারের বাড়িতে হামলার প্রতিবাদে নিলক্ষিয়া বাজারের সব ব্যবসায়ীরা তাদের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রেখেছে।

এ ঘটনায় বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুল আলম জানান, এ ঘটনায় নিলক্ষিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলামকে আটক করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত অন্যান্যদের আটকের জন্য অভিযান চলছে।

সুপ্রিম কোর্ট আপিল বিভাগের বিচারক বিচারপতি মির্জা হোসাইন হায়দারের বাড়ি জামালপুরের বকশীগঞ্জ উপজেলার নিলক্ষিয়া ইউনিয়নের নিলক্ষিয়া গ্রামে। তিনি ঢাকা বসবাস করেন।

বাংলাদেশ সময়: ১৯২৯ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৯
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-14 18:00:23