ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ব‌রিশা‌লে প্র‌তিবন্ধী যুব‌কের মর‌দেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৯
ব‌রিশা‌লে প্র‌তিবন্ধী যুব‌কের মর‌দেহ উদ্ধার

ব‌রিশাল: বরিশালে মতিন ফকির (৩৫) নামে এক প্রতিবন্ধী যুবকের মর‌দেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৪ আগস্ট) সকাল ১০টার দিকে নগরের আবহাওয়া অফিস সংলগ্ন বাঘিয়া খালপাড়ের উত্তর পাশ থেকে ওই যুবকের মরদেহটি উদ্ধার করা হয়। মৃত মতিন ফকির একই থানাধীন মতাশার ফকির বাড়ির বাসিন্দা নবাব আলী ফকিরের ছেলে।

তিনি বাঘিয়া খালপাড়া এলাকায় তার নানার বাড়িতে থাকতেন বলে বাংলানিউজকে জানিয়েছেন কাউনিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন।

তিনি জানান, সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ মতিন ফকিরের মরদেহ উদ্ধার করে। এ সময় মতিনের মাথা খালের মধ্যে ডোবানো ও পা ওপরের দিকে ছিল।

এসআই বলেন, কীভাবে ওই যুবকের মৃত্যু হয়েছে তা জানাতে ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। আপাতত একটি অপমৃত্যু মামলা হয়েছে।

এদিকে মৃত যুবকের স্বজনরা জানায়, মতিন মানসিক প্রতিবন্ধী ও তার মৃগি রোগ ছিল। তাকে অনেক চিকিৎসকও দেখানো হয়েছে। এর আগে ঈদের দিনও তিনি পুকুরে পড়ে গিয়েছিল। সেদিন স্বজনরা দেখে ফেলায় প্রাণে বেঁচে যায় মতিন। বুধবার সকালে পানিতে ডুবেই তার মৃত্যু হয়েছে বলে দাবি স্বজনদের।

বাংলাদেশ সময়: ১৪০৭ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৯
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।