bangla news

ফুলবাড়ীতে ঊষা’র গুণীজন সংবর্ধনা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-১৪ ৬:২৩:২৬ এএম
গুণীজনের হাতে সম্মাননা ক্রেজ তুলে দেওয়া হচ্ছে

গুণীজনের হাতে সম্মাননা ক্রেজ তুলে দেওয়া হচ্ছে

কুড়িগ্রাম: কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার কাশিপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ঈদ পূণর্মিলনী, বৃত্তি প্রদান ও গুণীজন সংবর্ধনা দিয়েছে ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন (ঊষা)।

মঙ্গলবার (১৩ আগস্ট) বিকেলে ঊষা আয়োজিত অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের নিউরো ও স্পাইনাল সার্জন প্রফেসর ডা. মোহাম্মদ হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ঊষার সভাপতি সাজ্জাদ হোসেন সবুজের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- বগুড়া নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা ও দায়রা জজ) মো. আব্দুর রহিম, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রত্নতত্ত্ব বিভাগের অধ্যাপক ড. সুফি মেস্তাফিজুর রহমান লাল, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের প্রফেসর ড. মু. আইনুল হক, রংপুর কারমাইকেল কলেজের অধ্যাপক (অব:) আব্দুস সোবহান, জাতীয় বক্ষব্যাধি ইনষ্টিটিউট ও হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. মো. সেরাজুল ইসলাম, রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. মো. লুৎফর রহমান এবং বাংলাদেশ শিল্পকলা একাডেমির উপ-পরিচালক (অব:) গোলাম সারোয়ার প্রমুখ।

অনুষ্ঠানে ৬টি মঞ্চ নাটকের রচয়িতা গোলম হাজ্জাজ মিঞা ও শামসুল হককে মরণোত্তর সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠান শেষে শিল্পীরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন।

বাংলাদেশ সময়: ০৬২২ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৯
এফইএস/জেআইএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-14 06:23:26