ঢাকা, শুক্রবার, ৮ ভাদ্র ১৪২৬, ২৩ আগস্ট ২০১৯
bangla news

শিবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-১৪ ১২:৪৯:১২ এএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

নরসিংদী: নরসিংদীর শিবপুরে বাসের সঙ্গে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রীসহ দুই জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও ৩ জন।

মঙ্গলবার (১৩ আগস্ট) রাতে উপজেলার চান্দারটেক এলাকায় যাত্রীবাহী রয়েল পরিবহনের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, উপজেলার ধানুয়া গ্রামের হারুন মিয়ার মেয়ে লামিয়া আক্তার (২৪) ও বৈলাব গ্রামের সিএনজি চালক রিপন মিয়া (৩৫)। নিহত লামিয়া আক্তার পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী।

এ ঘটনায় আহত হয়েছে নিহত লামিয়ার মা ও প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা আসমউল হুসনা, মজিবুর রহমান (২৬) ও রহিম (৩৮)। নিহত ও আহতরা সবাই সিএনজি অটোরিকশার যাত্রী।

শিবপুর থানা পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে উপজেলার চান্দারটেক এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা মঠখলা গামী রয়েল পরিবহনের সঙ্গে ইটাখলা গামী একটি সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালক রিপন মিয়া মারা যান। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে নেওয়ার পর চিকিৎসকরা লামিয়াকে মৃত ঘোষণা করেন।

এরপর বাকিদের অবস্থার অবনতি হলে তাদের নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে দু’জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

শিবপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আফতাব উদ্দিন বলেন, ‘দুর্ঘটনায় জড়িত ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। তবে চালক ও হেলপার পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালিয়েছে। আর এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’

বাংলাদেশ সময়: ০০৪৮ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৯
জেআইএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-14 00:49:12