ঢাকা, মঙ্গলবার, ৫ ভাদ্র ১৪২৬, ২০ আগস্ট ২০১৯
bangla news

বরিশাল নদী বন্দ‌রে রাজধানীমু‌খী যাত্রী‌

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-১৩ ৯:৫৬:৪৬ পিএম
বরিশাল থেকে রাজধানীমু‌খী যাত্রী‌রা। ছবি: বাংলানিউজ

বরিশাল থেকে রাজধানীমু‌খী যাত্রী‌রা। ছবি: বাংলানিউজ

বরিশাল: ঈদুল আজহার দ্বিতীয় দিনে বরিশাল নদী বন্দর থেকে রাজধানীমুখী যাত্রীদের পদাচারনা শুরু হয়েছে।

আশাব্যঞ্জক যাত্রীচাপ না হ‌লেও ব‌রিশাল নদী বন্দর থে‌কে মঙ্গলবার (১৩ আগস্ট) রা‌তে সাতটি লঞ্চ যাত্রী নি‌য়ে ঢাকার উ‌দ্দে‌শে যাত্রা শুরু কর‌বে। প্র‌তি‌টি ল‌ঞ্চ বৈরী আবহাওয়ার ম‌ধ্যে ডেক ও কে‌বি‌নের যাত্রী‌দের উপ‌স্থি‌তি ছি‌ল চো‌খে পড়ার ম‌তো। ত‌বে যাত্রী কম হওয়ায় অ‌নেক ছোট ল‌ঞ্চে সরকার নির্ধা‌রিত ‌ডেকের ভাড়া ক‌মি‌য়ে দেওয়া হ‌য়ে‌ছে। এ সময় যাত্রী‌দের ডে‌কে ডে‌কে তুল‌তেও দেখা গে‌ছে লঞ্চের স্টাফদের। আবার অ‌নেক ল‌ঞ্চের স্টাফ কে‌বিনও মিল‌ছে কম টাকায়।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) নৌ নিরাপত্তা ও ট্রাফিক ব্যবস্থাপনা বিভাগের ইন্সপেক্টর (টিআই) মো. কবির হোসেন বাংলানিউজকে বলেন, রাতে রাজধানীর উদ্দেশে ঈদ ফেরত যাত্রীদের বরিশাল থেকে যাত্রা শুরু হয়েছে। মঙ্গলবার সাতটি লঞ্চ যাত্রী নি‌য়ে ঢাকার উ‌দ্দেশে রওয়ানা দে‌বে।  

আবহাওয়া পরিস্থিতি ভালো হ‌লে বুধবার (১৪ আগস্ট) থে‌কে যাত্রী চাপ বাড়‌বে এবং শুক্রবার ঢাকামুখী স‌র্বোচ্চ যাত্রীচাপ হওয়ার সম্ভাবনা র‌য়ে‌ছে ব‌রিশাল নদী বন্দ‌রে বলেও জানান টিআই কবির।

এ‌দি‌কে, যাত্রীচাপ কম থাকায় ব‌রিশাল নদী বন্দ‌রে প্রশাস‌নিক তৎপরতা তেমন একটা চো‌খে প‌রে‌নি।

বাংলা‌দেশ সময়: ২১৫৬ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৯
এমএস/আরআইএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-13 21:56:46