ঢাকা, মঙ্গলবার, ৫ ভাদ্র ১৪২৬, ২০ আগস্ট ২০১৯
bangla news

গাংনীতে প্রতিপক্ষের হামলায় আহত এক ব্যক্তির মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-১৩ ৩:৪১:১০ পিএম
মেহেরপুর ম্যাপ

মেহেরপুর ম্যাপ

মেহেরপুর: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মেহেরপুরের গাংনী উপজেলার সাহারবাটি গ্রামে প্রতিপক্ষের হামলায় আহত আলেক হোসেন (৪০) এক ব্যক্তির মৃত্যু হয়েছে। 

মঙ্গলবার (১৩ আগস্ট) দুপুরে গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান
বাংলানিউজকে এ তথ্য জানান। 

ওসি ওবাইদুর রহমান জানান, সোমবার (১২ আগস্ট) সকালে ওই গ্রামের ঈদগাহ মাঠে ঈদের নামাজ আদায়ের সময় ইমাম ও মুয়াজ্জিনদের জন্য মুসল্লিদের কাছ থেকে টাকা ওঠানোর সময় আলেক কম টাকা দেন। পরে দুপুরের দিকে বিষয়টি নিয়ে একটি চায়ের দোকানে বসে কয়েকজন তার সমালোচনা করছিলেন। সেসময় আলেক প্রতিবাদ জানালে তার ওপর হামলা চালায় ওই সমালোচনাকারীরা। পরে গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসক ঢাকায় নেওয়ার পরামর্শ দেন। পরে তাকে নিয়ে ঢাকার উদ্দেশে রওনা দিলে পথে দিনরাত ২টার দিকে তার মৃত্যু হয়।

এ ঘটনায় কামরুল ইসলাম নামে অভিযুক্ত একজনকে আটক করা হয়েছে। মামলা ও নিহতের মরদেহ ময়না-তদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

আলেক ওই গ্রামের বাঙ্গালপাড়া এলাকার দাউদ হোসেনের ছেলে।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   মেহেরপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-13 15:41:10