bangla news

কাঁঠালবাড়ী-শিমুলিয়া রুটে নৌযান চলাচল বন্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-১৩ ১২:৫০:২৫ পিএম
বাংলানিউজ ফাইল ছবি

বাংলানিউজ ফাইল ছবি

মাদারীপুর: বৈরী আবহাওয়ার কারণে পদ্মা নদী উত্তাল থাকায় বন্ধ রয়েছে কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুটের লঞ্চ ও ফেরি চলাচল। তবে সীমিত আকারে চলাচল করছে কয়েকটি ফেরি।

মঙ্গলবার (১৩ আগস্ট) দুপুর সাড়ে ১২টা দিকে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিসি) কাঁঠালবাড়ী ঘাট সূত্র এ তথ্য জানায়।

সূত্র জানায়, সকাল থেকে পদ্মা উত্তাল হয়ে উঠে। প্রচণ্ড ঢেউ থাকায় সকাল পৌনে নয়টা থেকে লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ রাখে কর্তৃপক্ষ। এর আগে, ঢেউয়ের কবলে পরে মাঝ পদ্মায় যাত্রীবাহী একটি স্পিডবোট ডুবে যায়। এ দুর্ঘটনায় একটি শিশু নিঁখোজ রয়েছে বলে জানা গেছে।

সূত্রের বরাত দিয়ে আরও জানা গেছে, সকাল থেকে বাতাস ও বৃষ্টির কারণে পদ্মা উত্তাল হয়ে উঠেছে। ঢেউ ও স্রোতের কারণে নৌযান চলাচল ব্যহত হওয়ায় দুর্ঘটনা এড়াতে বন্ধ রাখা হয়েছে লঞ্চ ও স্পিডবোট চলাচল। 

এদিকে ফেরি ঘাট কর্তৃপক্ষ জানায়, পদ্মা উত্তাল থাকায় ডাম্প ফেরি চলাচল বন্ধ রয়েছে। তবে রো-রোসহ কয়েকটি ফেরি চলাচল করছে।

বিআইডব্লিউটিসির কাঁঠালবাড়ী লঞ্চ ঘাটের ট্রাফিক ইন্সপেক্টর আক্তার হোসেন বাংলানিউজকে বলেন, আবহাওয়া ঠিক না হওয়া পর্যন্ত নৌযান চলাচল বন্ধ থাকবে। তবে কিছু সংখ্যক ফেরি চলাচল করছে।

বাংলাদেশ সময়: ১২২৯ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   মাদারীপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-13 12:50:25