bangla news

কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুটে ১৬ যাত্রী নিয়ে স্পিডবোট ডুবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-১৩ ১০:০০:৪১ এএম
ফেরি চলাচলের ফাইল ছবি

ফেরি চলাচলের ফাইল ছবি

মাদারীপুর: তীব্র স্রোতের কারণে কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুটের লৌহজং টার্নিং পয়েন্টে ১৬ যাত্রী নিয়ে একটি স্পিডবোট ডুবির ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (১৩ আগস্ট) সকাল সাড়ে ৮টায় ওই ঘটনার পর নৌরুটটিতে বন্ধ রাখা হয়েছে লঞ্চ ও স্পিডবোট চলাচল। তবে সীমিত আকারে ফেরি চলাচল করছে।

বিআইডব্লিউটিসি'র কাঁঠালবাড়ী ঘাটের ট্রাফিক ইন্সপেক্টর আক্তার হোসেন বলেন, ‘সকাল সাড়ে ৮টার দিকে শিমুলিয়া থেকে আসা স্পিডবোটটি মাঝ পদ্মায় ডুবে যায়। এতে স্পিডবোটে থাকা এক যাত্রী নিঁখোজ রয়েছেন বলে জানতে পেরেছি। বৈরী আবহাওয়ার কারণে সকাল পৌনে ৯টা থেকে লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ রয়েছে’।

এদিকে বিআইডব্লিউটিসি'র কাঁঠালবাড়ী ঘাট সূত্র জানায়, সকালে শিমুলিয়া ঘাট থেকে ১৬ যাত্রী নিয়ে একটি স্পিডবোট কাঁঠালবাড়ী ঘাটের উদ্দেশ্যে ছেড়ে আসে।স্পিডবোটটি মাঝ পদ্মায় এলে ঢেউয়ের ধাক্কায় উল্টে যায়। এ সময় স্পিডবোটের ১৬ জন যাত্রী পানিতে ডুবে যান। ঘাট থেকে অন্য স্পিডবোট গিয়ে উদ্ধার কার্যক্রম চালায়। দুর্ঘটনায় কয়েকজন যাত্রী নিঁখোজ রয়েছেন বলে ঘাটের একাধিক সূত্র জানিয়েছে। তবে বিআইডব্লিউটিসি'র কাঁঠালবাড়ী ঘাটের একটি সূত্র জানিয়েছে দুর্ঘটনায় এক যাত্রী নিঁখোজ রয়েছেন।

বাংলাদেশ সময়: ০৯৫৭ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৯
জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ফেরি পারাপার
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-08-13 10:00:41