ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জ মহাসড়কে এখনও ধীরগতি, যানজট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৯
সিরাজগঞ্জ মহাসড়কে এখনও ধীরগতি, যানজট সিরাজগঞ্জ মহাসড়ক, ছবি: বাংলানিউজ

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কে এখনও থেমে থেমে যান চলাচল করছে। ফলে যানজটের সৃষ্টি হচ্ছে। তাই স্বজনদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে যাওয়া উত্তরাঞ্চলের যাত্রীদের আজও দুর্ভোগ পোহাতে হচ্ছে।

রোববার (১১ আগস্ট) ভোরে যান চলাচল কিছুটা স্বাভাবিক থাকলেও সকাল ৯টার পর থেকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে যানবাহনের চাপ বাড়তে থাকে। সেতুর গোলচত্বর থেকে নলকা সেতু ও হাটিকুমরুল গোলচত্বর পর্যন্ত হাজার হাজার গাড়ি ধীরগতিতে চলাচল করছে।

১০/১৫ মিনিট ধীরগতির পর শুরু হয় তীব্র যানজট।  

যানবাহনের চাপ কমাতে এ মহাসড়কের ২২ কিলোমিটার এলাকাজুড়ে কখনও যানজট আবার কখনও ধীরগতি-এভাবেই চলছে।  

সয়দাবাদ এলাকার বাসিন্দা আশরাফ আলী, পাঁচলিয়া বাজারের ইলেকট্রিক ব্যবসায়ী আব্দুল বাতেন ও নলকা মোড়ের আনোয়ার হোসেন জানান, গত তিনদিন ধরেই এভাবে যানজট চলছে। আজও তার ব্যতিক্রম নয়। হাজারও গাড়ির দীর্ঘ লাইনে। কখনও পিপড়ার মতো কিছুটা চলার পরও আবারও যানজটে আটকে পড়ছে গাড়ীগুলো।  

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ শহীদ আলম বাংলানিউজকে জানান, সকাল থেকে প্রচুর যানবাহনের চাপ রয়েছে। এ কারণে কখনও ধীরগতি আবার কখনও থেমে থেমে যানজট দেখা দিয়েছে। যান চলাচল স্বাভাবিক রাখতে প্রাণপণ চেষ্টা করছে ট্রাফিক পুলিশ।

** যানজটে স্থবির ঢাকা-টাঙ্গাইল ও বঙ্গবন্ধু সেতু মহাসড়ক

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৯
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।