ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বঙ্গবন্ধু সেতুর পূর্বপ্রান্তে ৩৫ কিমি যানজট, ভোগান্তি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৬ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৯
বঙ্গবন্ধু সেতুর পূর্বপ্রান্তে ৩৫ কিমি যানজট, ভোগান্তি

টাঙ্গাইল: ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু মহাসড়ক হয়ে উত্তর ও দক্ষিণবঙ্গগামী সব ধরনের যানবাহন থেমে গেছে। এতে করে যানজটে আটকা পড়ে ঘরমুখো মানুষের ঈদ আনন্দ মাটি হতে চলেছে।

রোববার (১১ আগস্ট) সকালে এ প্রতিবেদন লেখা পর্যন্ত (সকাল পৌনে ১০টা) বঙ্গবন্ধু সেতুর পূর্বপ্রান্ত থেকে করটিয়া পর্যন্ত ৩৫ কিলোমিটার এলাকাজুড়ে যানজটের সৃষ্টি হয়েছে।
 
এদিকে যানজটের মূল চিত্র তুলে না ধরার অভিযোগ তুলে সংবাদ সংগ্রহ করতে যাওয়া বেশ কয়েকজন সাংবাদিকদের নাজেহাল করেছেন সাধারণ যাত্রীরা।

তাদের অভিযোগ, দীর্ঘক্ষণ একই স্থানে যানজটে আটকে পড়ে থাকা খুবই কষ্টের। কিন্তু কিছু মিডিয়া লিখছেন যানবাহনে ধীরগতি।

যানজট নিরসনে চেষ্টা চালিয়ে যাচ্ছে হাইওয়ে পুলিশ। তবে কয়েকটি স্থানে গাড়ি বিকল হয়ে যাওয়ায় এ অচলাবস্থার সৃষ্টি হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

যানজটে আটকে থাকা রংপুরগামী সাংবাদিক রাকিবুল হাসান সজিব বাংলানিউজকে জানান, ভোর থেকে একই জায়গায় বসে আছি। গাড়ি নড়ছেই না। যদি এমন অবস্থা অব্যাহত থাকে, তাহলে ঈদ আনন্দ মাটি হয়ে যাবে বলে মনে হচ্ছে।
 
এর আগে শনিবারও (১০ আগস্ট) দিনভর যানজটে নাকাল হতে হয়েছে উত্তর ও দক্ষিণবঙ্গগামী মানুষজনকে। মাত্র কয়েক কিলোমিটার পথ পাড়ি দিতে সময় লেগেছে কয়েকঘণ্টা। একই অবস্থা ছিল বঙ্গবন্ধু সেতুর পশ্চিম মহাসড়কেও।

বাংলাদেশ সময়: ১০০৬ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৯
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।