ঢাকা, শুক্রবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

জাতীয়

লক্ষ্মীপুরে ইউপি সদস্যকে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৭ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৯
লক্ষ্মীপুরে ইউপি সদস্যকে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলায় শেখ ফরিদ নামে এক ইউপি সদস্যকে প্রকাশ্যে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা চালানো হয়েছে। 

শনিবার (১০ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার নোয়াগাঁও বাজারে এ ঘটনা ঘটে। ফরিদ উপজেলার নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের (ইউপি) দুই নম্বর ওয়ার্ডের সদস্য।

 

প্রত্যক্ষদর্শীরা জানায়, সন্ধ্যায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নোয়াগাঁও বাজারে ইউপি সদস্য ফরিদের সঙ্গে স্থানীয় যুবলীগ কর্মী মোজাম্মেল হক পলাশের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ফরিদ কিছু বুঝে ওঠার আগেই পলাশ চুরি দিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এতে তার মাথা ও পেটে গুরুতর জখম হয়। রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়।  

রামগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) এ কে এম ফজলুল হক বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২২২৬ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৯
এসআর/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa