ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ছুটিতে লক্ষ্মীপুর এসে নিখোঁজ যুক্তরাষ্ট্র প্রবাসী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৪ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৯
ছুটিতে লক্ষ্মীপুর এসে নিখোঁজ যুক্তরাষ্ট্র প্রবাসী নিখোঁজ যুক্তরাষ্ট্র প্রবাসী শাহাদাত। ছবি: বাংলানিউজ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে দুইদিন ধরে শাহাদাত হোসেন (২৮) নামে এক যুক্তরাষ্ট্র প্রবাসীকে খুঁজে পাওয়া যাচ্ছে না। এই ঘটনায় তার পরিবারের পক্ষ থেকে সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। ছুটিতে জুলাইয়ের শেষের দিকে তিনি বাংলাদেশে এসেছিলেন।

শনিবার (১০ আগস্ট) বিকেল পর্যন্ত কোথাও তার সন্ধান মেলেনি।

জানা যায়, বৃহস্পতিবার (৮ আগস্ট) সকালে শাহাদাত লক্ষ্মীপুর শহরে যাওয়ার জন্য ঘর থেকে বের হন।

এরপর থেকে নিখোঁজ রয়েছেন। নিখোঁজ শাহাদাত লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নের মহাদেবপুর গ্রামের বাসিন্দা। বাড়ি থেকে বের হওয়ার সময় তার পরনে টি-শার্ট ও জিন্স প্যান্ট ছিল। তার গায়ের রং ফর্সা। গত ২১ জুলাই তিনি ছুটিতে যুক্তরাষ্ট্র থেকে লক্ষ্মীপুরে আসেন।  

পরিবার সূত্রে জানা যায়, ওইদিন (বৃহস্পতিবার) দুপুর ১টার দিকে মোবাইল ফোনে তার সঙ্গে বড় ভাই ইমামের কথা হয়। তখন শাহাদাত দালাল বাজার ছিলেন। এরপর থেকে তার মোবাইল ফোন বন্ধ রয়েছে। আত্মীয়-স্বজনদের বাড়িসহ সম্ভাব্য বিভিন্নস্থানে খুঁজেও তাকে পাওয়া যায়নি।  

শাহাদাতের বড় ভাই ইমাম হোসেন বাংলানিউজকে বলেন, দুইদিন ধরে আমার ভাইকে খুঁজে পাওয়া যাচ্ছে না। এ ঘটনায় লক্ষ্মীপুর সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছি।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম  আজিজুর রহমান মিয়া বলেন, শাহাদাতের নিখোঁজ হওয়ার ঘটনায় থানায় জিডি হয়েছে। তাকে এখনো খুঁজে পাওয়া যায়নি। এ নিয়ে তদন্ত চলছে। আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে।  

বাংলাদেশ সময় : ২১৩৩ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৯
এসআর/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ