ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সমুদ্রে গোসলে নামা ছাত্রের মরদেহ উদ্ধার, নিখোঁজ আরেকজন

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৪ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৯
সমুদ্রে গোসলে নামা ছাত্রের মরদেহ উদ্ধার, নিখোঁজ আরেকজন সমুদ্রের ফাইল ছবি, বাম পাশে নিচে নিখোঁজ আরিফুল

কক্সবাজার: কক্সবাজার সমুদ্র সৈকতের লাবণী পয়েন্টে গোসল করতে নেমে নিখোঁজ দুই শিক্ষার্থীর মধ্যে রফিকুল ইসলাম নামের একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (১০ আগস্ট) বিকেলে কলাতলী পয়েন্ট থেকে মরদেহটি উদ্ধার করা হয়।  

এর আগে দুপুরে রফিক ও আরিফুল ইসলামসহ ৮ বন্ধু সৈকতের লাবণী পয়েন্টে ফুটবল খেলেন।

একপর্যায়ে সবাই সাগরে গোসল করতে নামেন। এ সময় উত্তাল সাগরের ঢেউয়ের টানে তাদের পাঁচজন ভেসে যান। বাকি তিনজন নিজ চেষ্টায় নিরাপদে ফিরে আসতে সক্ষম হন।  

কক্সবাজার জেলা প্রশাসনের পর্যটন সেলের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার মাখন চন্দ্র সূত্রধর জানান, নিহত রফিকুল ইসলামের বাড়ি কক্সবাজার শহরের রুমালিয়ার ছড়া এলাকায়। সে ওই এলাকার মো. জাহাঙ্গীর আলমের ছেলে। সে বিদেশে যাওয়ার জন্য এলআইটি প্রশিক্ষণ নিচ্ছিলো। নিখোঁজ আরিফুল ইসলাম রুয়েটের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। সে কক্সবাজার শহরের বইদ্দরঘোনা এলাকার জাহেদ হোসেনের ছেলে। দুইদিন আগে রাজশাহী থেকে ঈদের ছুটিতে গ্রামের বাড়ি কক্সবাজারে আসে।

এসময় ট্যুরিস্ট পুলিশ ও স্থানীয় লাইফগার্ড কর্মীরা সাগরে তল্লাশি অভিযান চালিয়ে ভেসে যাওয়া প্রিন্স আহমেদ (২১), ইমরুল শাহেদ (২১) ও মোবাশ্বেরুল ইসলামকে (২১) মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে। তাদের হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে প্রিন্স আহমেদকে আইসিউতে রাখা হয়েছে।

ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের পুলিশ সুপার মো. জিল্লুর রহমান জানান, নিখোঁজ আরিফকে উদ্ধারে অভিযান চালিয়ে যাচ্ছে কক্সবাজার ফায়ার সার্ভিস ও স্থানীয় লাইফগার্ড কর্মীরা। তার সন্ধান না পাওয়া পর্যন্ত উদ্ধার অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৮০২ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৯ 
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।