ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় শীর্ষ সন্ত্রাসী শামীম গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৯
বগুড়ায় শীর্ষ সন্ত্রাসী শামীম গ্রেফতার র‌্যাবের সঙ্গে গ্রেফতার হওয়া শামীম। ছবি: বাংলানিউজ

বগুড়া: বগুড়া সদর উপজেলায় অভিযান চালিয়ে শীর্ষ সন্ত্রাসী নাজমুল হাসান ওরফে শামীমকে (৩৯) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যরা। পরে তার দেওয়া অনুযায়ী অভিযান চালিয়ে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, দুই রাউন্ড গুলি, একটি একনালা বন্দুক ও তিন রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

শনিবার (১০ আগস্ট) দুপুরে র‌্যাব-১২ বগুড়া স্পেশাল কোম্পানির কোম্পানি কমান্ডার মেজর এসএম মোর্শেদ হাসান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শুক্রবার (০৯ আগস্ট) দিনগত রাত আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বগুড়ার দ্বিতীয় বাইপাস সড়কের জোড়গাছা জয়বাংলা হাটে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে শামীমকে গ্রেফতার করে।

শামীম সদর উপজেলার উলিপুর নয়াপাড়ার বাসিন্দা। পরে তার দেওয়া তথ্য মতে জোড়গাছা জয়বাংলাহাট সংলগ্ন কলা গাছের ঝোপের ভেতর থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, দুই রাউন্ড গুলি, একটি একনালা বন্দুক ও তিন রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, শামীমের বিরুদ্ধে সদর থানায় শিশু অপহরণ, অস্ত্র ও বিস্ফোরক আইনে একাধিক মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৯
এমবিএইচ/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।