ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

শিবপুরে ছুরিকাঘাতে কিশোর খুন, আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৯
শিবপুরে ছুরিকাঘাতে কিশোর খুন, আটক ১

নরসিংদী: নরসিংদীর শিবপুর উপজেলায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে রিপন (১৭) নামে এক কিশোর খুন হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সজিব (১৮) নামে সন্দেহভাজন এক যুবককে আটক করেছে পুলিশ।

শনিবার (১০ আগস্ট) দুপুরে শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান বাংলানিউজকে এ তথ্য জানান। এর আগে, শুক্রবার (৯ আগস্ট) রাতে পাঁচপাইকা এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে।

রিপন ওই উপজেলার বাহেরদিয়া গ্রামের আব্দুর রহিমের ছেলে। আটক সজিব একই উপজেলার বাঘাব ইউনিয়নের পাঁচপাইকা গ্রামের শহিদুল্লাহর ছেলে।

ওসি মোল্লা আজিজুর রহমান জানান, শুক্রবার রাতে পাঁচপাইকা এলাকায় কয়েকজন দুর্বৃত্ত রিপনকে ছুরিকাঘাত করে করে পালিয়ে যায়। এসময় এলাকার লোকজন রিপনকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়না-তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ঘটনায় রাতেই অভিযান চালিয়ে সন্দেহভাজন হিসেবে সজিব নামে রিপনের এক বন্ধুকে আটক করা হয়।

রিপনের সঙ্গে সজিবের ক্যারাম খেলা নিয়ে দ্বন্দ্ব ছিল। হত্যার পেছনে এই দ্বন্দ্ব বা অন্য কোনো কারণ রয়েছে কি-না তা তদন্তের পরে বলা যাবে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।  

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।