ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাতে যানজট আরও বাড়ছে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১৩ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৯
রাতে যানজট আরও বাড়ছে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে ছবি: বাংলানিউজ

সিরাজগঞ্জ: দিনভর যানবাহনের অতিরিক্ত চাপ শেষে রাত বাড়ার সঙ্গে সঙ্গে যানজট তীব্র থেকে তীব্রতর হচ্ছে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে। দীর্ঘ এ যানজটের মুখে চরম ভোগান্তিতে পড়েছেন ঈদে ঘরমুখো সাধারণ মানুষ।

শুক্রবার (৯ আগস্ট) রাত ১১টার পর থেকে যানবাহনের অতিরিক্ত চাপে বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বর এলাকা থেকে হাটিকুমরুল গোলচত্বর পর্যন্ত ২২ কিলোমিটার জুড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। ঢাকা থেকে উত্তরবঙ্গগামী লেনে দাড়িয়ে আছে হাজারও যানবাহন।



এ ব্যাপারে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ শহীদ আলম বাংলানিউজকে জানান, রাত বাড়ার সঙ্গে সঙ্গে ঈদে ঘরে ফেরা যাত্রীবাহী যানবাহনের চাপ বাড়ছে। এতে ধীরে ধীরে যানজটের তীব্রতা বেড়ে হাটিকুমরুল গোলচত্বর পর্যন্ত ছাড়িয়ে গেছে। পুলিশ যানজট নিরসনে প্রাণপন চেষ্টা করছে।  

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আক্তারুজ্জামানও একি কথা জানান। পুলিশের এ কর্মকর্তা বলেন, বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে অতিরিক্ত যানবাহনের চাপের কারণে রাতে ব্যাপক যানজটের সৃষ্টি হয়েছে। তবে হাটিকুমরুল গোলচত্বর থেকে রাজশাহী, বগুড়া ও পাবনাগামী মহাসড়কে যানজট নেই। কিন্তু মাঝে মাঝে যানবাহন ধীর গতির মুখে পড়ছে। হাইওয়ে পুলিশ যানজট নিরসনে কাজ করছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ০১১১ ঘন্টা, ১০ আগস্ট, ২০১৯
এইচজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।