ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাসানপুর হাওরে পর্যটকবাহী নৌকায় ডাকাতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪২ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৯
হাসানপুর হাওরে পর্যটকবাহী নৌকায় ডাকাতি কিশোরগঞ্জ হাওর। ছবি: সংগৃহীত

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের হাওরের হাসানপুর ব্রিজ এলাকায় পর্যটকবাহী দু’টি নৌকায় ডাকাতি হয়েছে। এসময় ডাকাত দল মোবাইল ফোন, টাকা-পয়সা ও নারীদের স্বর্ণালঙ্কার লুট করে।

শুক্রবার (৯ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে ডাকাতির এ ঘটনা ঘটে।

ডাকাতির কবলে পড়া লোকজনের বরাত দিয়ে স্থানীয়রা বাংলানিউজকে জানান, বিকেলে একটি ইঞ্জিনচালিত নৌকা ভাড়া করে বালিখলা ঘাট থেকে হাসানপুর ব্রিজ এলাকায় যান।

সেখানে হাওর দেখে সন্ধ্যা ৭টার দিকে বালিখলা ঘাটে ফেরার সময় হাসানপুর ব্রিজ এলাকায় দু’টি ইঞ্জিনচালিত নৌকায় রামদা, চাপাতি ও বল্লমসহ দেশীয় অস্ত্রে সজ্জিত ২০/২২ জনের একটি ডাকাতদল হানা দেয়। এ সময় অস্ত্রের মুখে তাদের জিম্মি করে সবার মোবাইল ফোন এবং টাকা-পয়সা ডাকাত দল লুট করে নিয়ে যায়। ডাকাতির কবলে পড়া ওই নৌকার পেছনে থাকা আরেকটি নৌকাও ডাকাত দলের কবলে পড়ে। এ সময় ওই নৌকায় থাকা নারীদের স্বর্ণালঙ্কারসহ সবার কাছে থাকা টাকা-পয়সা ও মোবাইল ফোন ডাকাতেরা লুট করে নিয়ে যায়। এতে অন্তত ১৪ জন দর্শণার্থীর কাছ থেকে মোবাইল ফোন, টাকা-পয়সা ও স্বর্ণালঙ্কার লুট হয়েছে বলে জানা যায়।

এ ব্যাপারে মিঠামইন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকির রব্বানী বাংলানিউজকে জানান, তার থানা এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। সেখানে এ ধরনের ঘটনা ঘটেনি।

এদিকে, করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিনুল ইসলাম বাংলানিউজকে বলেন, হাওরের হাসানপুর ব্রিজ এলাকা মিঠামইন থানায়। তাই ভোক্তভোগিরা ওই থানায় অভিযোগ করে আমাকে জানালে বিষয়টি খতিয়ে দেখা হবে।

বাংলাদেশ সময়: ২৩৪২ ঘন্টা, ০৯ আগস্ট, ২০১৯
এমএমইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ