bangla news

ঢাকার সঙ্গে পশ্চিমাঞ্চলের রেল যোগাযোগ স্বাভাবিক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-০৯ ৪:৫৬:৩৬ পিএম
লাইনচ্যুত হওয়া বগিটি উদ্ধারে কাজ করছে রেলওয়ের প্রকৌশলীরা। ছবি: বাংলানিউজ

লাইনচ্যুত হওয়া বগিটি উদ্ধারে কাজ করছে রেলওয়ের প্রকৌশলীরা। ছবি: বাংলানিউজ

টাঙ্গাইল: দীর্ঘ তিনঘণ্টা বন্ধ থাকার পর ঢাকার সঙ্গে পশ্চিম ও উত্তরবঙ্গের ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে। 

শুক্রবার (০৯ আগস্ট) বিকেল সাড়ে ৪টার দিকে ঢাকা থেকে রিলিফ ট্রেন এসে সুন্দরবন এক্সপ্রেসের লাইনচ্যুত হওয়া বগিটি অপসারণ করলে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

এরআগে, দুপুর দেড়টার দিকে টাঙ্গাইলে বঙ্গবন্ধু সেতুর পূর্বপ্রাপ্তে খুলনাগামী সুন্দরবন এক্সপ্রেসের একটির বগির দুইটি চাকা লাইনচ্যুত হয়। এতে ঢাকা থেকে উত্তর ও দক্ষিণবঙ্গগামী ট্রেন যোগাযোগ বন্ধ হয়ে যায়।

>>আরও পড়ুন...‘সুন্দরবন এক্সপ্রেস’র বগি লাইনচ্যুত

এ দুর্ঘটনার কারণে রাজশাহীগামী ধুমকেতু এক্সপ্রেস বঙ্গবন্ধু সেতু পূর্ব স্টেশনে, দিনাজপুরগামী একতা এক্সপ্রেস, নীল সাগর এক্সপ্রেসসহ উত্তর ও দক্ষিণবঙ্গগামী সব ট্রেন বিভিন্ন স্টেশনে আটকা পড়ে। এতে চরম দুর্ভোগে পড়ে ঈদে ঘরমুখো মানুষ।

বঙ্গবন্ধু সেতু পূর্ব রেলস্টেশন মাস্টার মাসুম আলী খান বাংলানিউজকে জানান, বঙ্গবন্ধু সেতু পূর্ব রেলস্টেশন ছেড়ে যাওয়ার পর বঙ্গবন্ধু সেতুর কাছে সুন্দরবন এক্সপ্রেস ট্রেনটির একটি বগির দুইটি চাকা লাইনচ্যুত হয়। রেলওয়ের প্রকৌশলীরা লাইনচ্যুত বগিটি অপসারণ করলে বিকেলে সাড়ে ৪টায় ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

বাংলাদেশ সময়: ১৬৫৪ ঘণ্টা, আগস্ট ০৯, ২০১৯
এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-09 16:56:36