ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নড়াইলে প্যানেল চেয়ারম্যান-ইউপি সচিবের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৭ ঘণ্টা, আগস্ট ৯, ২০১৯
নড়াইলে প্যানেল চেয়ারম্যান-ইউপি সচিবের কারাদণ্ড

নড়াইল: ঈদুল আজহা উপলক্ষে দুস্থ ও অসহায়দের জন্য বরাদ্দকৃত ভিজিএফ এর চাল বিতরণে অনিয়মের অভিযোগে নড়াইল সদর উপজেলা বিছালী ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান গাজী হাফিজুর রহমান ও ইউপি সচিব অসিম কুমার বিশ্বাসকে ৩দিনের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (৯ আগস্ট) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো. আল আমিন এ আদেশ দেন।  

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, ঈদুল আজহা উপলক্ষে দুস্থ ও অসহায়দের জন্য বিতরণকৃত ভিজিএফ এর চাল বিতরণে অনিয়মের অভিযোগে বৃহস্পতিবার (৮ আগস্ট) সন্ধ্যায় সদর উপজেলার বিছালী ইউনিয়ন পরিষদে অভিযান চালানো হয়।

চাল বিতরণে অনিয়মের প্রমাণ পাওয়ায় এসময় প্রায় ৭৫ মণ চাল জব্দ করে ভ্রাম্যমাণ আদালত। পরে শুক্রবার আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আল আমিন প্যানেল চেয়ারম্যান গাজী হাফিজুর রহমান ও ইউনিয়ন পরিষদের সচিব অসিম কুমার বিশ্বাসকে ৩দিনের কারাদণ্ড দেন।  

ঈদুল আজহা উপলক্ষে ইউনিয়নের প্রায় ১২শ’ দুস্থ ও অসহায় পরিবারের মধ্যে এ চাল বিতরণ করার কথা ছিল।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো. আল আমিন বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন।  

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, আগস্ট ৯, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ