ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে ২০ কিলোমিটার যানজট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, আগস্ট ৯, ২০১৯
বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে ২০ কিলোমিটার যানজট

সিরাজগঞ্জ: ঈদকে কেন্দ্র করে যানবাহনের বাড়তি চাপ থাকায় বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের উত্তরবঙ্গমুখী লেনে অন্তত ২০ কিলোমিটার এলাকাজুড়ে যানজট সৃষ্টি হয়েছে। তবে উত্তরবঙ্গ থেকে ঢাকামুখী লেন স্বাভাবিক রয়েছে। 

শুক্রবার (৯ আগস্ট) সকাল থেকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের কড্ডার মোড় থেকেই এ যানজটের সৃষ্টি হয়ে হাটিকুমরুল গোলচত্বর পর্যন্ত ছড়িয়ে পড়ে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ শহীদ আলম বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার রাত থেকে যানবাহনের চাপ বাড়তে শুরু করেছে।

শুক্রবার সকাল থেকেই উত্তরবঙ্গমুখী লেনে তীব্র যানজট সৃষ্টি হয়েছে। কড্ডার মোড় থেকে শুরু করে নলকা সেতু হয়ে হাটিকুমরুল গোলচত্বর পর্যন্ত এ যানজট ছড়িয়ে পড়েছে। তবে উত্তরবঙ্গ থেকে ঢাকামুখী লেনটি স্বাভাবিক রয়েছে।  

ঢাকার কল্যাণপুর থেকে আসা হানিফ পরিবহনের যাত্রী নজরুল ফারায়েজী মোবাইল ফোনে বাংলানিউজকে বলেন, রাত সাড়ে ১১টার দিকে কল্যাণপুর বাসস্ট্যান্ড থেকে রওয়ানা হয়েছে। এখন পর্যন্ত বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কেই আটকে রয়েছে তাদের বাসটি।  

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তারুজ্জামান বলেন, সকাল থেকে তীব্র যানজট থাকলেও এখন থেমে থেমে চলছে। পুলিশ যানজট নিরসনে কাজ করছে।  

বাংলাদেশ সময়: ১১২৫ ঘণ্টা, আগস্ট ০৯, ২০১৯
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।