ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মামলা-জিডি করতে ঘুষ নিলে ব্যবস্থা: ঝালকাঠির পুলিশ সুপার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০২ ঘণ্টা, আগস্ট ৯, ২০১৯
মামলা-জিডি করতে ঘুষ নিলে ব্যবস্থা: ঝালকাঠির পুলিশ সুপার বক্তব্য রাখছেন ঝালকাঠির এসপি ফাতিহা ইয়াসমিন। ছবি: বাংলানিউজ

ঝালকাঠি:  ‘থানায় মামলা ও সাধারণ ডায়েরি (জিডি) করতে টাকার প্রয়োজন হয় না। কোনো পুলিশ সদস্যের বিরুদ্ধে থানায় মামলা অথবা জিডি করতে ঘুষ গ্রহণের অভিযোগ প্রমাণিত হলে তাকে শাস্তির মুখোমুখি হতে হবে। মাদক ও সামাজিক অপরাধমুক্ত ঝালকাঠি গড়তে জিরোটলারেন্স নীতিতে পুলিশ বিভাগ কাজ করে যাচ্ছে। পুলিশের পুরাতন মানসিকতা পরিহার করে জনগণের কাছাকাছি গিয়ে সেবা দিতে হবে।’

বৃহস্পতিবার (৮ আগস্ট) দুপুরে ঝালকাঠি সদর থানা চত্বরে পুলিশের ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতাকালে পুলিশ সুপার (এসপি) ফাতিহা ইয়াসমিন এসব কথা বলেন।

ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শোনিত কুমার গায়েনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. জাহাঙ্গির আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) কাজী ছোয়াইব, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এমএম মাহমুদ হাসান, চেম্বার অব কমার্সের সভাপতি সালাউদ্দিন আহম্মেদ সালেক, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মঈন তালুকদার, মহিলা ভাইস চেয়ারম্যান ইসরাত জাহান সোনালী, পৌর কাউন্সিলর তরুন কর্মকার ও হাফিজ আল মাহমুদসহ অনেকে।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, আগস্ট ০৮, ২০১৯
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।