ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জয়পুরহাটে হত্যার অভিযোগে ২০ জনের বিরুদ্ধে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৬ ঘণ্টা, আগস্ট ৯, ২০১৯
জয়পুরহাটে হত্যার অভিযোগে ২০ জনের বিরুদ্ধে মামলা

জয়পুরহাট: জমি সংক্রান্ত বিরোধের জের ধরে জয়পুরহাটের কালাই উপজেলার মাত্রাই গ্রামে খোতেজা বিবি নামে এক নারী নিহত হওয়ার ঘটনায় ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান শওকত হাবিব তালুকদার লজিকসহ ২০ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।  

বৃহস্পতিবার (৮ আগস্ট) বিকেলে জয়পুরহাট জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি দায়ের করেন নিহতের স্বামী মোজাহার আলী সরদার।

মামলা সূত্রে জানা যায়, বুধবার (৭ আগস্ট) সকালে মোজাহার তার দুই ছেলে খলিলুর রহমান ও লুৎফর রহমানকে সঙ্গে নিয়ে জমিতে ধান লাগাতে যান।

সেসময় প্রতিপক্ষের লোকজন তাদের তাদের ওপর হামলা করে। খবর পেয়ে মোজাহারের স্ত্রী খোতেজা বিবি এগিয়ে এসে বাধা দিতে গেলে তাকে ও তার দুই ছেলেকে কোদাল দিয়ে আঘাত করে প্রতিপক্ষরা। পরে তাদের উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসক খোতেজাকে উন্নত চিকিৎসার জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠালে চিকিৎসাধীন অবস্থায় ওইদিন দুপুরে তার মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, আগস্ট ০৮, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।