ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টেকনাফে হাকিম ডাকাতের স্ত্রী-ভাইয়ের গুলিবিদ্ধ মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৫ ঘণ্টা, আগস্ট ৮, ২০১৯
টেকনাফে হাকিম ডাকাতের স্ত্রী-ভাইয়ের গুলিবিদ্ধ মরদেহ

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং পাহাড়ি এলাকার বহুল আলোচিত রোহিঙ্গা সন্ত্রাসী হাকিম ডাকাতের আস্তানা থেকে দুই নারী-পুরুষের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (০৮ আগস্ট) দুপুর ১২টার দিকে পুলিশ এ মরদেহ দুটি উদ্ধার করে পুলিশ। নিহতরা হলেন- হাকিম ডাকাতের স্ত্রী রুবি আকতার (৩০) ও ভাই কবির আহম্মদ (২৮)।

 

পুলিশের ধারণা, ডাকাতি সংক্রান্ত বিষয় নিয়ে নিজেদের মধ্যে অভ্যন্তরীণ দ্বন্দ্বের জের ধরে এ ঘটনা ঘটানো ঘটেছে।

পুলিশের টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ বাংলানিউজকে জানান, হাকিম ডাকাতের ভাই কবিরের বিরুদ্ধে থানায় ডাকাতিসহ ৬টি মামলা রয়েছে। তিনি হাকিমও ডাকাতিসহ এলাকায় নানা অপরাধের সঙ্গে জড়িত।  

তিনি বলেন, খবর পেয়ে আমরা মরদেহ দুটি উদ্ধার করেছি। প্রাথমিকভাবে ধারণা করছি- ডাকাতি সংক্রান্ত বিষয় নিয়ে নিজেদের মধ্যে দ্বন্দ্বের জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটনানো ঘটেছে। দুইজনের শরীরেই গুলির আঘাতের চিহ্ন রয়েছে।

ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে বলে জানান ওসি প্রদীপ দাশ।  

বাংলাদেশ সময়: ১৪৫৭ ঘণ্টা, আগস্ট ০৮, ২০১৯ 
এসবি/এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।