ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ অক্টোবর ২০১৯
bangla news

ফরিদপুরে শিক্ষককে মারধরের প্রতিবাদে বিক্ষোভ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-০৭ ৭:৪৫:৪০ পিএম
ফরিদপুরে শিক্ষককে মারধরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

ফরিদপুরে শিক্ষককে মারধরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

ফরিদপুর: ফরিদপুরের সদরপুরে স্কুলের সামনে মার্কেট ভবন নির্মাণে অনিয়মের প্রতিবাদকারী শিক্ষক বেলায়েত হোসেনকে পিটিয়ে গুরুতর আহত করার প্রতিবাদে মানববন্ধন এবং বিক্ষোভ মিছিল করেছে শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকরা।

এ সময় অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার ও শাস্তির আওতায় না আনা হলে ক্লাস বর্জনসহ বৃহত্তর কর্মসূচির ঘোষণা দেন শিক্ষক সমিতির নেতারা।

বুধবার (৭ আগস্ট) উপজেলার কৃষ্ণপুর বাজারে এ কর্মসূচি পালন করা হয়। আহত শিক্ষক বেলায়েত হোসেন কৃষ্ণপুর মাধ্যমিক বিদ্যালয়ের শরীরচর্চা বিষয়ক শিক্ষক। 

কর্মসূচিতে বাংলাদেশ শিক্ষক সমিতির উপজেলা শাখার সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক আয়ুব আলী, জনসংঘ আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুর রশিদ খান, কৃষ্ণপুর মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মাওলানা আব্দুল মান্নান, পূর্বকান্দি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু বকর তালুকদার, চন্দ্রপাড়া সুলতানিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামসুদ্দিন মাতুব্বর প্রমুখ বক্তব্য রাখেন। 

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আহত শিক্ষক বেলায়েত হোসেন বাংলানিউজকে জানান, মঙ্গলবার বিকেলে স্কুল থেকে বাড়ি ফেরার পথে দড়ি কৃষ্ণপুর কমিউনিটি ক্লিনিক সংলগ্ন এলাকায় বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির (এসএমসি) সাবেক সভাপতি আকতারুজ্জামান তিতাস ও তার সহযোগীরা তাকে মারধর করে। এতে তার ডান হাত ভেঙে যায় ও শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাতপ্রাপ্ত হন তিনি। বিদ্যালয় সংলগ্ন স্থানে নিজস্ব মার্কেট ভবন নির্মাণে অনিয়মের প্রতিবাদ করায় তার ওপর এ হামলা হয়েছে বলে ধারণা করছেন তিনি। 

এর আগে ওই মার্কেট ভবন নির্মাণে অনিয়মের অভিযোগে বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটি ভেঙে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পূরবী গোলদার। 

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, আগস্ট ০৭, ২০১৯
এসএইচ

ক্লিক করুন, আরো পড়ুন :   ফরিদপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-07 19:45:40