ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘আমার ঢোল আমি পেটাবো না’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৫ ঘণ্টা, আগস্ট ৭, ২০১৯
‘আমার ঢোল আমি পেটাবো না’

নড়াইল: ‘আমি আমার নিজের ঢোল পেটাবো কেনো? আপনারা (সাংবাদিকরা) খোঁজ নিয়ে দেখেন আমি নির্বাচিত হওয়ার পর এই সাত মাসে নড়াইলের জন্য কতটুকু করতে পেরেছি। খোঁজ নিয়ে আপনারা প্রতিবেদন করেন। আমার ঢোল আমি পেটাবো না।’

বুধবার (০৭ আগস্ট) দুপুরে নড়াইল জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা এ কথা বলেন।

মাশরাফি বলেন, আমরা মাদকের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ ঘোষণা করতে চায়।

নড়াইলকে মাদকমুক্ত করতে চায়।  

সমাজের প্রভাবশালীদের উদ্দেশে মাশরাফি বলেন, আপনারা কেউ মাদকসেবী এবং মাদক বিক্রেতাদের আশ্রয়-প্রশ্রয় দিবেন না। মাদকের অভিযোগে কোনো আসামিকে পুলিশ ধরলে কেউ তার পক্ষে কথা বলবেন না।

জেলা প্রশাসক আনজুমান আরার সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন- পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কাজী মাহবুবুর রশীদ, জেলা আওয়ামী লীগের সভাপতি সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, সিভিল সার্জন আসাদ উজ জামান মুন্সী, সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আব্দুস শাকুর প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪৫৩ ঘণ্টা, আগস্ট ০৭, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।