ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দুদকের তলবে হাজির হননি মাহী বি-তার স্ত্রী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১১ ঘণ্টা, আগস্ট ৭, ২০১৯
দুদকের তলবে হাজির হননি মাহী বি-তার স্ত্রী মাহী বি চৌধুরী ও তার স্ত্রী আশফাহ হক, ফাইল ফটো

ঢাকা: দুর্নীতি দমন কমিশনে (দুদক) হাজির হননি বিকল্পধারা বাংলাদেশের যুগ্ম মহাসচিব সংসদ সদস্য মাহী বি চৌধুরী ও তার স্ত্রী আশফাহ হক। তারা দু’জনই সময় চেয়ে আবেদন করেছেন। এ পরিপ্রেক্ষিতে দুদক তাদের ২৫ আগস্ট হাজির হতে বলেছে।

এর আগে রোববার (০৪ আগস্ট) যুক্তরাষ্ট্রে অর্থপাচারের অভিযোগে মাহী বি চৌধুরী ও তার স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করে দুদক। এ দিন কমিশনটির প্রধান কার্যালয় থেকে মাহী বি চৌধুরীর গুলশানের বারিধারার ঠিকানায় পৃথক দুইটি নোটিশ পাঠানো হয়।

নোটিশটিতে  ওই দম্পতিকে বুধবার (০৭ অগাস্ট) সকাল সাড়ে ১০টায় ‍কমিশনের প্রধান কার্যালয়ে হাজির হতে বলা হয়।

বুধবার কমিশনটির জনসংযোগ কর্মকর্তা ও পরিচালক প্রণব কুমার ভট্টাচার্য্য বাংলানিউজকে তিনি বলেন, মাহী বি চৌধুরী ও তার স্ত্রীর আজ দুদকে হাজির হওয়ার কথা ছিল। কিন্তু তারা সময় বাড়ানোর আবেদন করেন। দুদক তাদের আবেদনের পরিপ্রেক্ষিতে আগামী ২৫ আগস্ট হাজির হতে বলেছে।

ওই নোটিশে এও বলা হয়, মাহী বি চৌধুরী ও তার স্ত্রী আশফাহ হকের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে অর্থপাচারের মাধ্যমে জ্ঞাত আয় বহিভূর্ত সম্পদ অর্জনের অভিযোগ রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, আগস্ট ০৭, ২০১৯
এসএমএকে/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad