ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় ‘বন্দুকযুদ্ধে’ ২ সন্ত্রাসী নিহত, অস্ত্র উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৪ ঘণ্টা, আগস্ট ৭, ২০১৯
বগুড়ায় ‘বন্দুকযুদ্ধে’ ২ সন্ত্রাসী নিহত, অস্ত্র উদ্ধার উদ্ধার করা অস্ত্র ও গুলি, ছবি: বাংলানিউজ

বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলার ভবানীপুর এলাকায় দুই দল সন্ত্রাসীর মধ্যে ‘বন্দুকযুদ্ধ’ হয়েছে। এতে দুই সন্ত্রাসী নিহত হয়েছেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে একটি ওয়ান শ্যুটারগান, একটি পাইপগান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করে।

বুধবার (০৭ আগস্ট) সকালে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

নিহতরা হলেন- গাইবান্ধা সদর উপজেলার কাঁচদহ গ্রামের মন্টু সরকারের ছেলে ধনেশ ওরফে সুকুমার (৩৮) ও নাটোরের সিংড়া উপজেলার বাহিমাল গ্রামের রজব আলীর ছেলে আফজাল (৫৫)।

বাংলানিউজকে সনাতন চক্রবর্তী বলেন, মঙ্গলবার (০৬ আগস্ট) দিবাগত রাত দেড়টার দিকে ভবানীপুর বাজারের পূর্বপাশের একটি ব্রিজের ওপর দু’দল সন্ত্রাসীর মধ্যে গুলি বিনিময় হওয়ার খবর আসে। পরে শেরপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান ও শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমাযুন কবিরের নেতৃত্বে একটি দল ঘটনাস্থলে যায়।

সেখানে গুরুতর আহত অবস্থায় দুই ব্যক্তিকে পড়ে থাকতে দেখে দ্রুত তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে আসে পুলিশ। পরে হাসপাতালের চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিহত ধনেশের বিরুদ্ধে বিভিন্ন থানায় ১১টি ও আফজালের বিরুদ্ধে ২০টি মামলা রয়েছে বলেও জানান অতিরিক্ত পুলিশ সুপার।

বাংলাদেশ সময়: ০৯৫৫ ঘণ্টা, আগস্ট ০৭, ২০১৯
এমবিএইচ/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।