ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে পৃথক স্থানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৭ ঘণ্টা, আগস্ট ৭, ২০১৯
মাদারীপুরে পৃথক স্থানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ জনের মৃত্যু

মাদারীপুর: মাদারীপুরে পৃথক দু’টি স্থানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দু’জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৬ আগস্ট) বিকেল ও সন্ধ্যায় এ ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের চরগোবিন্দপুর এলাকার আরমান বেপারী (১৩) ও মস্তফাপুর ইউনিয়নের চতুরপাড়া এলাকার জোসনা রানী (৩৫)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আমির হোসেনের ঘরে বৈদ্যুতিক মিটারের একটি তার টিনের বেড়ার সঙ্গে লেগে ছিল।

বিকেল সাড়ে ৪টার দিকে তার ছেলে আরমান ওই টিনের বেড়ায় হাত দিলে বিদ্যুৎস্পৃষ্ট হয়। এসময় ঘরে থাকা লোকজন আরমানকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

অপরদিকে সন্ধ্যা ৭টার দিকে মস্তফাপুর ইউনিয়নের চতুরপাড়া এলাকার জোসনা রাণী তার ঘরে বৈদ্যুতিক বাতি জ্বালাতে সুইচে চাপ দিলে বিদ্যুতায়িত হন। দ্রুত স্বজনরা তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সওগাতুল আলম বলেন, কয়েক ঘণ্টার ব্যবধানে সদর উপজেলায় দু’টি স্থানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক কিশোর ও গৃহবধূর মৃত্যু হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

বাংলাদেশ সময়: ২১২৪ ঘণ্টা, আগস্ট ৬, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।