ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাবুগঞ্জে ২ ব্যক্তির মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, আগস্ট ৬, ২০১৯
বাবুগঞ্জে ২ ব্যক্তির মরদেহ উদ্ধার

ব‌রিশাল: বরিশালের বাবুগঞ্জ উপজেলা থেকে দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৬ আগস্ট) এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আব্দুর রহমান মুকুল মরদেহ উদ্ধার হওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, মঙ্গলবার দুপুরে উপজেলার চাঁদপাশার তালতলা এলাকার একটি পুকুর থেকে ভাড়ায় চালিত মোটরসাইকেলচালক রিয়াজুল উদ্দিন সরদারের (৩৭) মরদেহ উদ্ধার করা হয়।

মৃত রিয়াজুল বরিশালের মতাশার কলোনী এলাকার বাসিন্দা শামসুল হক সরদারের ছেলে।

মৃত রিয়াজুলের ভাই আব্দুর রাজ্জাক সরদার বলেন,  রিয়াজুলের নগরের নতুনবাজার সংলগ্ন মড়কখোলা পুল এলাকায় একটি তেলের দোকান আছে। এ কারণে তিনি ওই এলাকায় বাসা ভাড়া করে স্ত্রী ও একমাত্র ছেলে সন্তানকে নিয়ে বসবাস করতেন।

৬ মাস আগে লাল রংয়ের একটি মোটরসাইকেলে কিনে তিনি। সেটি তিনি ভাড়া দিতেন এবং নিজেও চালাতেন। সোমবার (৫ আগস্ট) রাতে তাকে কে বা কারা ডেকে নিয়ে গেলে পরে আর তিনি বাসায় ফিরে আসেননি। মঙ্গলবার দুপুর ১২টার দিকে বরিশাল-লাকুটিয়া সড়ক সংলগ্ন চাঁদপাশার তালতলা এলাকার একটি পুকুরে মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে ঘটনাটি জানাজানি হলে ঘটনাস্থলে গিয়ে রিয়াজুলের মরদেহ শনাক্ত করি।  

এয়ারপোর্ট থানার (ওসি-তদন্ত) আব্দুর রহমান মুকুল জানান, মরদেহ উদ্ধারের পর সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মরদেহ যে ডোবা থেকে উদ্বার করা হয়েছে তার দু’শ গজ দূরে স্যান্ডেল ও একটি ওড়না পাওয়া গেছে। এতে ধারণা করা হচ্ছে, রিয়াজুলকে শ্বাসরোধে হত্যা করে পর মরদেহ ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা।

এদিকে একই থানাধীন (এয়ারপোর্ট) বাবুগঞ্জ ও বরিশাল সদর উপজেলার সীমান্তবর্তী লাকুটিয়া বাজার সংলগ্ন এলাকার একটি পুকুর থেকে মকবুল হোসেন জমাদ্দার (৬০) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়।

পারিবারিক সূত্রে জানা গেছে, রোববার (৪ আগস্ট) সন্ধ্যায় বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন। অনেক খোঁজাখুজির পর সোমবার দুপুর ১২টার দিকে বাড়ির পাশের একটি পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, আগস্ট ০৬, ২০১৯
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।