ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

গোবিন্দগঞ্জে বাস-মাইক্রোবাস সংঘর্ষ, নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, আগস্ট ৬, ২০১৯
গোবিন্দগঞ্জে বাস-মাইক্রোবাস সংঘর্ষ, নিহত ২

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে উপজেলা সাব-রেজিস্টার নুসরাত জাহান কুমু (৩৭) ও তার গৃহকর্মী জান্নাত খাতুন (১৩) নিহত হয়েছেন। এ ঘটনায় মাইক্রোবাসের চালকসহ আরও পাঁচজন আহত হয়েছেন।

মঙ্গলবার (০৬ আগস্ট) সকাল ১১টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কের বোয়ালীয়া চক্ষু হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নুসরাত জাহান কুমু কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলা সাব-রেজিস্টার ছিলেন।

তিনি কুড়িগ্রাম থেকে মাইক্রোবাসে করে তার শিশু সন্তানসহ ঢাকা যাচ্ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শঠিবাড়ি সেবা পরিবহন নামে যাত্রীবাহী একটি বাস বগুড়া থেকে রংপুরে যাচ্ছিল। বাসটি চক্ষু হাসপাতালের সামনে পৌঁছালে ঢাকাগামী একটি মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সাব-রেজিস্টার নুসরাত জাহান ও গৃহকর্মী জান্নাত নিহত হন। এসময় মাইক্রোবাসের চালকসহ পাঁচজন আহত হন। দুর্ঘটনায় মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী বাংলানিউজকে জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে মাইক্রোবাস চালকের অবস্থা গুরুতর। তবে নিহত নুসরাতের সঙ্গে থাকা শিশু সন্তান সুস্থ রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৫৬ ঘণ্টা, আগস্ট ০৬, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।