ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

জাতীয়

লক্ষ্মীপুরে শিশু অপহরণ, মুক্তিপণ দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-০৫ ০৫:২১:৫৮ পিএম
লক্ষ্মীপুরে শিশু অপহরণ, মুক্তিপণ দাবি মিনহাজ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর সদর উপজেলায় মিনহাজ নামে দেড় বছরের এক শিশুকে অপহরণ করে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছে দুর্বৃত্তরা।

রোববার (৪ আগস্ট) রাতে উপজেলার লাহারকান্দি গ্রামের এলাহী বক্স বাড়িতে এ ঘটনা ঘটে। শিশু মিনহাজ ওই বাড়ির মামুন হোসেনের ছেলে।

পরে খবর পেয়ে সোমবার (৫ আগস্ট) সকালে লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার (এসপি) ড. এএইচএম কামরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনোয়ার হোসেন ওই বাড়ি পরিদর্শনে যান।

শিশু মিনহাজের স্বজনরা জানায়, রাতে টিনসেট ঘরে শিশু মিনহাজকে নিয়ে রাজমিস্ত্রি মামুন ও তার স্ত্রী কোহিনুর ঘরের দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়েন। রাত তিনটার দিকে ঘুম ভাঙলে তারা দেখতে পান ছেলে মিনহাজ পাশে নেই এবং ঘরের দরজা খোলা। একই সময় শিশুর মায়ের ব্যবহৃত মোবাইল ফোন নিয়ে যায় কে বা কারা। পরে ওই মোবাইল নম্বর থেকে শিশুর বাবা মামুনের কাছে পাঁচ লাখ টাকা দাবি করে দুর্বৃত্তরা।  

শিশুর বাবা মামুন বলেন, কে বা কারা আমার শিশু ছেলেকে অপহরণ করে নিয়ে গেছে। একই সময় আমার স্ত্রীর ব্যবহৃত মোবাইল ফোনও নিয়ে যায় তারা। ওই মোবাইল নম্বর থেকে আমার ছেলেকে ফেরত দেওয়ার কথা বলে পাঁচ লাখ টাকা দাবি করে অপহরণকারীরা। তবে তাদের পরিচয় দেয়নি।  

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বাংলানিউজকে বলেন, শিশুটি উদ্ধারের চেষ্টা চলছে।  এ ঘটনা আমরা গুরুত্ব দিয়ে দেখছি।

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, আগস্ট ০৫, ২০১৯
এসআর/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa