ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাংবা‌দিক‌ হুম‌কির ঘটনায় ব‌রিশালে মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, আগস্ট ৫, ২০১৯
সাংবা‌দিক‌ হুম‌কির ঘটনায় ব‌রিশালে মানববন্ধন

ব‌রিশাল: বরিশালের সাংবাদিক তন্ময় তপুকে হত্যার হুমকি দাতা আব্বা গ্রুপের সদস্যদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন কর্মসূ‌চি পালন করা হয়েছে।

সোমবার (৫ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে বরিশাল নিউজ এডিটরস কাউন্সিলের উদ্যোগে নগরের অশ্বিনী কুমার হলের সামনে এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

বরিশাল নিউজ এডিটরস কাউন্সিলের সভাপতি সৈয়দ মেহেদী হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খন্দকার রাকিবের সঞ্চালনায় মানববন্ধন ও সমাবেশে বক্তারা বলেন, বরগুনার আতঙ্ক নয়ন বন্ড গ্রুপ সম্প্রতি রিফাত হত্যাকাণ্ড ঘটিয়েছে।

বরিশালেও তেমন আর একটি গ্যাং এর নাম আব্বা গ্রুপ। এ গ্যাং আগেও বিভিন্ন অপকর্ম চালিয়েছে। অবিলম্বে সাংবাদিক তন্ময় তপুকে হত্যার হুমকি দাতা আব্বা গ্রুপের সদস্যদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি ও সাংবাদিকদের নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহণের জন্য সরকারের কাছে দাবি জানানো হয়।  

এসময় মানববন্ধনে উপস্থিত ছিলেন- সাংবাদিক ইউনিয়ন বরিশালের সভাপতি গোপাল সরকার, শহীদ আব্দুর বর সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মুরাদ আহমেদ, সাংবাদিক ফেরদৌস সোহাগ, অপূর্ব অপু, শাহীন হাফিজসহ বরিশাল হেলথ জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, বরিশাল মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, বরিশাল ফটো সাংবাদিক ঐক্য পরিষদের নেতারা।

বাংলাদেশ সময়: ১২৪২ ঘণ্টা, আগস্ট ০৫, ২০১৯
এমএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।