ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেয়রের পরিচয় দিয়ে স্বজনদের খুঁজে পেলো ২ শিশু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, আগস্ট ৫, ২০১৯
মেয়রের পরিচয় দিয়ে স্বজনদের খুঁজে পেলো ২ শিশু

ব‌রিশাল: রাজধানী থেকে হারিয়ে যাওয়া দুই শিশু বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর পরিচয় দিয়ে স্বজনদের সন্ধান পেয়েছে।

হারিয়ে যাওয়া শিশু দু’টি হলো- বরিশাল নগরের নথুল্লাবাদ লোহারপুল এলাকার হাবীব মিয়ার মেয়ে জান্নাত ও ছেলে হাসান।

সিটি করপোরেশন ও পারিবারিক সূত্রে জানা গেছে, বরিশাল থেকে লঞ্চযোগে দু’দিন আগে ঢাকায় যায় জান্নাত ও হাসান।

সেখান থেকে কুমিল্লার একটি ট্রেনে ওঠে পড়ে দুই ভাইবোন। কিন্তু সে সময় তাদের সঙ্গে থাকা মা পারভীন বেগম আর ট্রেনে ওঠতে পারেনি।

ট্রেনটি কুমিল্লায় পৌঁছানোর পর শিশু দু’টি কাঁদতে শুরু করে। যা দেখে নাঙ্গলকোট থানার উপ-পরিদর্শক (এসআই) বিবাকার তাদের উদ্ধার করে থানায় নিয়ে যায়।

পুলিশের জিজ্ঞাসাবাদে জান্নাত ও হাসান কেউই বরিশালের সঠিক ঠিকানা বলতে না পারলেও বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহকে চেনেন বলে জানান।

এসময় হারিয়ে যাওয়া শিশু দু’টি পুলিশকে বলে, আমরা সাদিক ভাইকে চিনি, তিনিও আমাদের চেনে। আমরা তার বাসায় অনেক দিন ভাত খাইছি।

তাদের দেওয়া তথ্যের সূত্র ধরেই কুমিল্লা জেলা পুলিশ মেয়র সাদিক আবদুল্লাহর সঙ্গে যোগাযোগ করেন। এরপর মেয়র শিশু দু’টির ঠিকানা খুঁজে বের করেন।

সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা বেলায়েত হাসান বাবলু জানান, মেয়রের নিজ উদ্যোগে সোমবার (৫ আগস্ট) শিশু দু’টিকে কুমিল্লা পুলিশের কাছ থেকে তাদের বাবা-মায়ের কাছে ফিরিয়ে দেওয়া হবে।

বাংলা‌দেশ সময়: ১০৪৩ ঘণ্টা, আগস্ট ০৫, ২০১৯
এমএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।