ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে এসির গোলযোগ থেকে আগুন, একই পরিবারের দগ্ধ ৪

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৮ ঘণ্টা, আগস্ট ৫, ২০১৯
রাজধানীতে এসির গোলযোগ থেকে আগুন, একই পরিবারের দগ্ধ ৪

ঢাকা: রাজধানীর কাঁঠালবাগান এলাকায় একটি বাড়ির দোতলায় এয়ার কন্ডিশন (এসি) থেকে আগুন লেগে একই পরিবারের চারজন দগ্ধ হয়েছে।

সোমবার (৫ আগস্ট) ভোরে এ ঘটনা ঘটে। দগ্ধ চারজন হলেন, জাদুশিল্পী মনিরুজ্জামান লিটন (৪০) তার স্ত্রী টুম্পা (২৭) ও তাদের দুই সন্তান লাইবা (৯) ও নিবান (৯ মাস)।

এ ঘটনার পরপরই প্রতিবেশীরা দগ্ধদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ও প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করেছে।

দগ্ধ লিটনের প্রতিবেশী মাসুম জানান, কলাবাগান বক্স কালভার্ট রোড বাসার দোতলায় পরিবার নিয়ে থাকতেন লিটন। ভোরে লিটন নিজেই সিগারেট ধরার সময় হঠাৎ ঘরের মধ্যে আগুন ধরে যায়। এতে লিটনসহ ঘুমন্ত অবস্থায় তার স্ত্রী ও দু’সন্তান দগ্ধ হয়। আসলে কি কারণে বাসায় আগুন লেগেছে তা বিস্তারিত এখনো জানা যায়নি।

বার্ন ইউনিট থেকে একটি সূত্র জানান, লিটনের ৪৬ শতাংশ টুম্পার ২৫ শতাংশ লাইবা ১৭ শতাংশ ও নিবানের ৭ শতাংশ পুড়ে গেছে।

এদিকে মোহাম্মদপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা রায়হানুল আশরাফ জানান, ভোরে আগুনের খবর পেয়ে দু’টি ইউনিট নিয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছায় ও যাওয়ার আগেই আগুন নিভিয়ে ফেলে আশপাশের লোকজন। পরে দোতলার বাসায় মধ্যে প্রবেশ করে সবকিছু আগুনে জ্বালানো দেখি। তবে আমরা ধারণা করছি, এসির গোলযোগ থেকে আগুনের সূত্রপাত। আগুনে বাসায় মধ্যে থাকা চারজন দগ্ধ হয়েছে। তারা হাসপাতালে চিকিৎসাধীন।

বাংলাদেশ সময়: ০৯৪৯ ঘণ্টা, আগস্ট ০৫, ২০১৯
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad