bangla news

মাগুরায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে গৃহবধূর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-০৪ ৪:০৪:৫১ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

মাগুরা: মাগুরা সদর উপজেলার পুটিয়া গ্রামে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে জয়া সাহা নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। 

ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার (৪ আগস্ট) ভোরে মারা যান তিনি। জয়া সাহা পুটিয়া গ্রামের চঞ্চল মিঞার স্ত্রী। 

নিহতের স্বজনরা জানান, জয়া সাহা তিন দিন আগে শ্বশুরবাড়ি পুঠিয়া গ্রামে জ্বরে আক্রান্ত হন। প্রথমে  স্বাভাবিক জ্বর মনে হলেও শনিবার সকালে অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর হাসপাতালে নেওয়া হয়। সেখান শারীরিক অবস্থার আরও অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে শনিবার বিকেলেই ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রেবাবার ভোর ৫টার দিকে তার মৃত্যু হয়।

মাগুরার সিভিল সার্জন প্রদীপ কুমার সাহা জানান, মাগুরা থেকে ডেঙ্গু আক্রান্ত হয়ে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় এক গৃহবধূর মৃত্যু হয়েছে। 

তিনি আরও জানান, মাগুরা ২৫০ শয্যা হাসপাতাল ও মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ পর্যন্ত ৩২ জন ডেঙ্গু রোগী ভর্তি হয়েছেন। এর মধ্যে ২৫০ শয্যা হাসপাতলে ২৪ জন ও মহম্মদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ৮ জন। মাগুরা ২৫০ শয্যায় ভর্তি ২৪ জনের মধ্যে স্থানীয়ভাবে আক্রান্ত হয়েছেন তিন জন।

বাংলাদেশ সময়: ১৫৫৯ ঘণ্টা, আগস্ট ০৪, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   মাগুরা ডেঙ্গু
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-08-04 16:04:51