ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

এতিমখানার আবাসিক ছাত্রকে কুপিয়ে হত্যা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪২ ঘণ্টা, আগস্ট ৪, ২০১৯
এতিমখানার আবাসিক ছাত্রকে কুপিয়ে হত্যা জামালপুর

জামালপুর: জামালপুর সদর উপজেলার বাঁশচড়া ইউনিয়নের কাসারুপাড়া ইঞ্জিনিয়ার নুরুল আমিন এতিমখানার আবাসিক ছাত্র সাদকে (০৮) কুপিয়ে হত্যা করা হয়েছে।

শনিবার (০৩ আগস্ট) সন্ধ্যায় এতিমখানাটির রান্না ঘরে এ ঘটনা ঘটে। নিহত ওই শিশু এতিমখানাটির হিফজ শাখার প্রথম শ্রেণির ছাত্র ছিল।

সে সদর উপজেলার ইটাইল ইউনিয়নের শৈলেরকান্দা গ্রামের সুরুজ্জামানের ছেলে।

এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে একই এতিমখানার হিফজ শাখার নবম শ্রেণির ছাত্র আবু রায়হানকে (১৫) আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। আটক আবু রায়হান বাঁশচড়া ইউনিয়নের জামিরা গ্রামের খলিলুর রহমানের ছেলে।

স্থানীয়রা জানায়, সন্ধ্যা ৬টার দিকে এতিমখানার রান্না ঘরে তাদের দু’জনের মধ্যে ঝগড়া বাঁধে। একপর্যায়ে আবু রায়হান ধারালো দা দিয়ে সাদের মাথায় উপর্যুপরি কোপায়। এতে সাদ ঘটনাস্থলেই নিহত হয়।

খবর পেয়ে নরুন্দি তদন্ত কেন্দ্রের একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে আবু রায়হানকে আটক এবং নিহত শিশু সাদের মরদেহ উদ্ধার করে।

নরুন্দি তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল বারী বাংলানিউজকে বলেন, তাৎক্ষণিকভাবে এ হত্যাকাণ্ডের প্রকৃত কারণ জানা যায়নি। আটক আবু রায়হানকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এছাড়া এ ঘটনায় সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হবে।

বাংলাদেশ সময়: ০৪৪০ ঘণ্টা, আগস্ট ০৪, ২০১৯
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।