ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় ২ ট্রাকের সংঘর্ষ, মহাসড়কে যানজট

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২৭ ঘণ্টা, আগস্ট ৪, ২০১৯
আশুলিয়ায় ২ ট্রাকের সংঘর্ষ, মহাসড়কে যানজট ঢাকা-আরিচা মহাসড়কে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, ছবি: বাংলানিউজ

আশুলিয়া (ঢাকা): সাভারের আশুলিয়ায় ঢাকা-আরিচা মহাসড়কে একটি ছাগলবাহী ট্রাক ও খালি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চাকলসহ দুইজন আহত হয়েছেন। একইসঙ্গে সংঘর্ষের কারণে মহাসড়কের দুই দিক দিয়ে প্রায় পাঁচ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়েছে।

শনিবার (০৩ আগস্ট) রাত ১১টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের বেলতলা গণস্বাস্থ্য এলাকায় এ ঘটনা ঘটে। এতে করে প্রায় এক ঘণ্টা ধরে সড়কটিতে যান চলাচল বন্ধ রয়েছে।

ট্রাকের ছাগল মালিক হাসানুর জামান বাংলানিউজকে বলেন, যশোরের বারোবাজার থেকে ২৫০টি ছাগল নিয়ে গাবতলীর হাটে বিক্রির জন্য এসেছিলাম। আশুলিয়ার বেলতলায় ঢাকা-আরিচা মহাসড়কে এসে আরেকটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রায় ৫০টি ছাগল মারা যায়। ঘটনায় আহত ট্রাকটির চালক ও সহযোগীকে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আশুলিয়া থানার উপ পরিদর্শক (এসআই) আব্দুল জলিল বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসে ট্রাকটিকে সড়ক থেকে সরিয়ে নেওয়ার চেষ্টা চলছে। পাশাপাশি এ সড়কে যানচলাচল স্বাভাবিক রাখতে কাজ চলছে।

বাংলাদেশ সময়: ০১২৫ ঘণ্টা, আগস্ট ০৪, ২০১৯
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।