ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শাশুড়িকে বাড়ি পৌঁছে দেওয়া হলো না পুত্রবধূর

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০১ ঘণ্টা, আগস্ট ২, ২০১৯
শাশুড়িকে বাড়ি পৌঁছে দেওয়া হলো না পুত্রবধূর দুর্ঘটনাকবলিত বাস। ছবি: বাংলানিউজ

ঠাকুরগাঁও: পুলিশ কনস্টেবল ছেলেকে দেখতে এসে আর বাড়ি ফেরা হলো না মা মঙ্গলী রানীর। সড়ক দুর্ঘটনায় পুত্রবধূসহ মারা যান তিনি। 

ছেলে মনেশ্বর বালিয়াডাঙ্গী থানার কনস্টেবল। শুক্রবার (২ আগস্ট) সকালে শাশুড়িকে দিনাজপুরের কাহারোলে বাড়ি পৌঁছে দেওয়ার জন্য নিশাত পরিবহনে করে রওনা হন পুত্রবধূ জবা রানী।

পথে ঢাকা-ঠাকুরগাঁও মহাসড়কের খোঁচাবাড়ি বলাকা উদ্যানের সামনে নিশাত ও ডিপজল পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।  

এদিকে মোস্তফা কামাল ও তার স্ত্রী মনছুরা বেগম চিকিৎসার জন্য লাহিড়ী হাট থেকে নিশাত পরিবহন বাসে চড়ে দিনাজপুরে যাচ্ছিলেন। তাদেরও আর চিকিৎসা করা হলো না। দুই বাসের মুখোমুখি সংঘর্ষে মারা যান তারাও।  


এ দুর্ঘটনায় আরও মারা যান-আব্দুর রহমান তরুণ (৪০), আব্দুল মজিদ (৫২), সরস্বতী সাহা (৫০), ক্ষিতীশ চন্দ্র (৪৫)। নিহতদের মধ্যে মঙ্গলী এবং জবা ছাড়া সবার বাড়ি  বালিয়াডাঙ্গী উপজেলার লাহিড়ী গ্রামে।  

মঙ্গলী রানী ও জবা রানীর বাড়ি দিনাজপুরের কাহারোল উপজেলায়।

পুলিশ কনস্টেবল মনেশ্বর বলেন, মা আমাকে দেখতে বালিয়াডাঙ্গী এসেছিলেন। আজ আমার স্ত্রী মাকে পৌঁছে দিতে বাড়ি যাচ্ছিলেন। পথে দুর্ঘটনায় তাদের মৃত্যু হয়।  

বোদা হাইওয়ে পুলিশ ইন্সপেক্টর রেজাউল করিম জানান, নিহতদের মধ্যে সাত জনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।  

জানা যায়, শুক্রবার (২ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-ঠাকুরগাঁও মহাসড়কে নিশাত পরিবহন ও ডিপজল এন্টারপ্রাইজের বাস দু’টি এ দুর্ঘটনার কবলে পড়ে। এতে ঘটনাস্থলেই সাতজন ও পরে হাসপাতালে আরও এক জনের মৃত্যু হয়।  

খবর পেয়ে ঠাকুরগাঁও জেলা প্রশাসক (ডিসি) কে এম কামরুজ্জামান সেলিম, ঠাকুরগাঁও সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল আল মামুন অতিরিক্ত পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।  

ঠাকুরগাঁও জেলা প্রশাসক কে এম কামরুজ্জামান সেলিম জানান, দাফনের জন্য নিহত প্রত্যেক পরিবারকে জেলা প্রশাসকের পক্ষ থেকে ১০ হাজার টাকা করে সহায়তা দেওয়া হবে।

ঠাকুরগঞ্জ সিভিল সার্জন ড. এইচ এম আনোয়ারুল ইসলাম জানান, আহতদের ২৪ জনের মধ্যে আশঙ্কাজনক ১১ জনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, আগস্ট ০২, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad