ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

আদিতমারীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক ব্যক্তির মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, আগস্ট ২, ২০১৯
আদিতমারীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক ব্যক্তির মৃত্যু

লালমনিরহাট: লালমনিরহাটের আদিতমারীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হাফেজুল ইসলাম (৩৩) নামে এক ব্যাটারিচালিত অটোরিকশা চালকের মৃত্যু হয়েছে।  

শুক্রবার (২ আগস্ট) সকালে উপজেলার মহিষখোচা ইউনিয়নের চৌধুরীবাজার ওয়াবদার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হাফেজুল ওই এলাকার জোরামিল গ্রামের বেলাল হোসেনের ছেলে।

 

পুলিশ ও স্থানীয়রা জানান, চৌধুরীবাজার এলাকার বরেন্দ্র সেচ প্রকল্পের বৈদ্যুতিক মিটারে অবৈধভাবে রাতে অটোরিকশা চার্জ দিতো স্থানীয় একটি চক্র। হাফেজুল নিজের অটোরিকশাটি টাকার বিনিময়ে ওই চক্রের কাছে চার্জ দিতেন। সেখানে চুরি যাওয়ার ভয়ে চার্জে থাকা সব অটোরিকশায় বৈদ্যুতিক শর্ট দিয়ে রাখা হতো। সকালে হাফেজুল চার্জে থাকা তার অটোরিকশাটি নিতে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন। এ অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।  

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) সাইফুল ইসলাম বাংলানিউজকে বলেন, বিষয়টি তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, আগস্ট ০২, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।