ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঠাকুরগাঁওয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৮

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৪ ঘণ্টা, আগস্ট ২, ২০১৯
ঠাকুরগাঁওয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৮ দুর্ঘটনাকবলিত বাস। ছবি: বাংলানিউজ

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও সদর উপজেলার খোঁচাবাড়ি এলাকায় দু’টি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে আটজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত ২১ জন।

শুক্রবার (২ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-ঠাকুরগাঁও মহাসড়কে নিশাত পরিবহন ও ডিপজল এন্টারপ্রাইজের বাস দু’টি এ দুর্ঘটনার কবলে পড়ে।

নিহতরা হলেন- মোস্তফা কামাল ও তার স্ত্রী মনছুরা, আব্দুর রহমান তরুণ ( ৪০), আব্দুল মজিদ (৫২), সরস্বতী সাহা (৫০), ক্ষিতীশ চন্দ্র (৪৫), মঙ্গলী রানী ও তার পুত্রবধূ জবা রানী।



এদের মধ্যে মঙ্গলী ও জবার বাড়ি দিনাজপুরের কাহারোল উপজেলায়। বাকি ছয় জনের বাড়ি ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার লাহিড়ী গ্রামে বলে জানা গেছে। তবে আহতদের পরিচয় জানা যায়নি।

দুর্ঘটনাস্থলের চিত্র।  ছবি: বাংলানিউজদুর্ঘটনাস্থলে থাকা জেলার ভারপ্রাপ্ত পুলিশ সুপার আল আসাদ মাহফুজ ইসলাম বাংলানিউজকে আট জনের মৃত্যুর বিষয়টি জানিয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ডিপজল এন্টারপ্রাইজের বাসটি ঢাকা থেকে ছেড়ে ঠাকুরগাঁও যাচ্ছিল। আর নিশাত পরিবহনের বাসটি ঠাকুরগাঁও থেকে ছেড়ে দিনাজপুর যাচ্ছিল। খোঁচাবাড়ি এলাকায় পৌঁছালে বাস দু’টি মুখোমুখি সংঘর্ষে জড়ায়।

বাংলাদেশ সময়: ১০০৩ ঘণ্টা, আগস্ট ০২, ২০১৯
আরআইএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।