bangla news

কিশোর গ্যাং ‘লেজ টু পেজ’র ৩ সদস্য আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-০১ ৮:৪৪:১৫ পিএম
র‌্যাবের সঙ্গে আটক কিশোর গ্যাং গ্রুপের দুই সদস্য। ছবি: বাংলানিউজ

র‌্যাবের সঙ্গে আটক কিশোর গ্যাং গ্রুপের দুই সদস্য। ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর সূত্রাপুর এলাকায় অভিযান চালিয়ে ‘লেজ টু পেজ’ কিশোর গ্যাং গ্রুপের ৩ সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

বৃহস্পতিবার (০১ আগস্ট) সন্ধ্যায় র‌্যাব-১০ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটকরা কিশোর গ্যাং গ্রুপের সদস্যরা হলেন- মো. রনি হোসেন (১৯), মো. রজব আলী (১৮) ও অপর এক কিশোর। এসময় তাদের কাছ থেকে একটি চাপাতি, ২টি ছুরি, ২টি টিপ চাকু, একটি লোহার রড, একটি লোহার পাইপ ও ৩টি গামছা জব্দ করা হয়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (৩১ জুলাই) বিকেল ৪টায় রাজধানীর সূত্রাপুর এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ‘লেজ টু পেজ' গ্যাং গ্রুপের ৩ সদস্যকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে র‌্যাব জানায়, তারা ৭ জনের একটি সংঘবদ্ধ কিশোর দল ২ থেকে ৩ বছর আগে ‘লেজ টু পেজ’ নামে একটি কিশোর গ্যাং গঠন করে। তারা স্থানীয় ও অন্য অপরাধী চক্রের ছত্রছায়ায় এলাকায় মাদক ব্যবসা, চাঁদাবাজি, ছিনতাই, সালিশ মীমাংসাসহ নানা অপকর্মে জড়িত বলে স্বীকার করে। তারা দীর্ঘদিন ধরে সদরঘাট, লক্ষ্মীবাজার, সূত্রাপুর, গেন্ডারিয়াসহ আশপাশ এলাকায় তাদের কর্মকাণ্ড চালিয়ে আসছিল।

আসামিদের বিরুদ্ধে সূত্রাপুর থানায় মামলা করা হয়েছে বলে জানানো হয় বিজ্ঞপ্তিতে।

বাংলাদেশ সময়: ২০৪৪ ঘণ্টা, আগস্ট ০১, ২০১৯
এমএমআই/এইচএডি

ক্লিক করুন, আরো পড়ুন :   র‌্যাব
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-01 20:44:15