ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

না’গঞ্জে ফুটপাত দখলকারীদের উচ্ছেদ অভিযান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২১ ঘণ্টা, আগস্ট ১, ২০১৯
না’গঞ্জে ফুটপাত দখলকারীদের উচ্ছেদ অভিযান

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ শহরের বঙ্গবন্ধু সড়ক ও আশপাশের সড়কগুলোর ফুটপাতে অবৈধভাবে বসা হকারদের উচ্ছেদ ও পার্কিং করে রাখা যানবাহনকে জরিমানা করেছে জেলা পুলিশ ও ট্রাফিক বিভাগ।

বৃহস্পতিবার (১ আগস্ট) দুপুর থেকে জেলা পুলিশ ও ট্রাফিক বিভাগকে এ উচ্ছেদ অভিযানে অংশ নিতে দেখা যায়।

অভিযানে চাষাঢ়া, শহীদ মিনার ও আশপাশের সড়ক, বঙ্গবন্ধু সড়ক, দুই নম্বর রেলগেটসহ বিভিন্ন প্রধান প্রধান সড়কের অবৈধ সব অস্থায়ী দোকান ও ফুটপাত দখলকারীদের উচ্ছেদ করা হয়।

অভিযানে দেখা যায়, ফুটপাতের বিভিন্ন অংশ দখল করে বিভিন্ন খাবারের দোকান ও ব্যবসায়িক প্রতিষ্ঠান তাদের মালামাল বাইরে সাজিয়ে রাখে। পরে সেগুলো অপসারণ করানো হয় এ অভিযানে। এছাড়া অবৈধভাবে ফুটপাতে বসা হকারদের উচ্ছেদ করা হয়।  

জেলা ট্রাফিক বিভাগ ফুটপাতে অবৈধভাবে পার্কিং করা মোটরসাইকেলসহ বিভিন্ন যানবাহনে জরিমানা করে এবং যেগুলোর মালিক পাওয়া যায়নি সেগুলোর বিরুদ্ধেও ব্যবস্থা গ্রহণ করে।

জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক সাজ্জাদ রুমন জানান, জেলা পুলিশ সুপারের নির্দেশে জনগণের হাঁটার স্থান ফুটপাতে অবৈধভাবে বসা হকার ও পার্কিংয়ের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। এটি নিয়মিত অভিযানের অংশ। ফুটপাত দখলকারীদের বিরুদ্ধে পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে।  

বাংলাদেশ সময়: ১৭১৪ ঘণ্টা, আগস্ট ০১, ২০১৯
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।